শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
মক্কায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশির
প্রকাশ: বুধবার, ৮ মার্চ, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ন

সৌদি আরবের মক্কা নগরীতে সড়ক দুর্ঘটনায় এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম আবদুল আজিজ (২৮)। 

তিনি চট্টগ্রামের পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড রশিদপুর এলাকার আলী আকবর মেম্বার বাড়ির আবদুল মাবুদের মেজ ছেলে।

মঙ্গলবার (৭ মার্চ) স্থানীয় সময় রাত ১টার এই দুর্ঘটনা ঘটে। বুধবার (৮ মার্চ) দুপুরে নিহতের চাচা মো. আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত আবদুল আজিজ ৮ বছর ধরে সৌদি আরবের মক্কা নগরীতে সৌদি মালিকানাধীন বেসরকারি একটি প্রতিষ্টানে সিসিটিভি ক্যামেরার কাজে কর্মরত ছিলেন। 

প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত একটার দিকে সিসিটিভি ক্যামেরা স্থাপনের কাজ শেষ করে বাসায় যাওয়ার পথে পেছন থেকে আরেকটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

তার মরদেহ মক্কার কিং আব্দুল আজিজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে আনা হবে বলে পরিবারিক সূত্রে জানা গেছে। 

জ/আ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সড়ক দুর্ঘটনা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft