শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
প্রধানমন্ত্রীর জনসভায় ৫ লাখেরও বেশি মানুষ সমবেত হবে: রাসিক মেয়র
প্রকাশ: শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ৫:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ৫:৫৭ অপরাহ্ন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন মন্তব্য করে বলেছেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় ৫ লাখেরও বেশি মানুষের সমাগম হবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদ্রাসা মাঠে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজশাহী শহরে প্রায় ১২ লাখ মানুষ আছেন। এই সমাবেশকে কেন্দ্র করে আমাদের পার্শ্ববর্তী থানা ও জেলা থেকে ৫ লাখেরও বেশি আওয়ামী লীগ নেতাকর্মী এই সভায় যোগ দেবেন। এটি হবে রাজশাহী শহরের জন্য সবচেয়ে বড় সমাবেশ।

রাসিক মেয়র বলেন, ইতোমধ্যে সমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় মানুষ জড়ো হয়েছেন। নাটোর, জয়পুরহাট, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, পাবনাসহ সব জেলা নেতাকর্মীরা এই সমাবেশে অংশগ্রহণ করবেন। প্রধানমন্ত্রীর জনসভায় স্বতঃস্ফূর্ত উপস্থিত হয়ে তাকে কৃতজ্ঞতা জানাতে মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে। প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল নামবে-সেটিই আমরা দেখতে পাচ্ছি।

মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছর পর রাজশাহীতে আসছেন। তিনি রাজশাহী শহরের মানুষের জীবনযাপন ও মান উন্নয়ন করেছেন। অবকাঠামোগত উন্নয়ন করেছেন। তিনি সেসব উন্নয়নমূলক অবকাঠামোর উদ্বোধনও করবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। উন্নয়নের ছোঁয়ায় রাজশাহীও বদলে গেছে। প্রশস্ত সড়ক, পরিচ্ছন্ন পরিবেশ, আলোকায়নসহ সর্বক্ষেত্রে রাজশাহী মহানগরীর উন্নয়ন হয়েছে। যার সুফল পাচ্ছেন এ অঞ্চলের মানুষ। এই নগরীর সুনাম দেশ ও বিদেশে ছড়িয়ে পড়েছে।
এই সমাবেশের কতটা রাজনৈতিক গুরুত্ব রয়েছে এমন প্রশ্নের জবাবে মেয়র বলেন, বিরোধী দল এই নির্বাচনের বছরে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। সেই পরিস্থিতি সামাল দিতে আমরাও প্রস্তুত আছি। এমনকি এই সমাবেশ আওয়ামী লীগের রাজনৈতিক গুরুত্বকেও বহুগুণ বাড়িয়ে তুলবে।

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে যাচ্ছেন। ওইদিন তিনি রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভায় ভাষণ দেবেন। পাশাপাশি তিনি ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন।
 

-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft