বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
মেহেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে বিদেশি পিস্তল ও গুলিসহ আটক-১
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ৪:১৮ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে পৃথক অভিযানে পরিত্যাক্ত অবস্থায় একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি সহ বহিষ্কৃত আনসার সদস্য মিল্টন হোসেন (১৯) কে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২। 

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে সিপিসি-মেহেরপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গাংনী থানাধীন (ঝিনিরপুলপাড়া মোঃ নজরুল ইসলামের তিন তলা বাড়ির উত্তর দিকে পাকা রাস্তার পশ্চিম পাশে ঝোঁপের ভিতর) এলাকায় অভিযান পরিচালনা করে একটি বিদেশী পিস্তল (৭.৬১ মি.মি পিস্তল-মেইড ইন ইউএসএ) পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে।

পরে সন্ধ্যায় গোপন সাংবাদের ভিত্তিতে সিপিসি-মেহেরপুর ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গাংনী থানাধীন ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অভিযান পরিচালনা করে ০১ (এক) রাউন্ড পিস্তলের গুলিসহ মিল্টন হোসেনকে গ্রেফতার করে। আটককৃত মিল্টন গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর ভোলা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ গাংনী ক্যাম্প সূত্রে জানা যায়, গাংনী-মেহেরপুর প্রধান সড়কের পাশে ঝিনেরপুল পাড়া এলাকায় অভিযান চালায় র‍্যাবের একটি অভিযান দল। 

এসময় ঝোপের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি ম্যাগজিনসহ বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে পিস্তলের মালিককে পাওয়া না গেলেও র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়। 

এক পর্যায়ে র‍্যাবের পক্ষ থেকে গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয় এর মালিকের বিষয়ে। সে মত সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনে আরও একটি অভিযান চালিয় র‍্যাবের  ওই অভিযান দলটি। 

এসময় মিল্টন হোসেনকে আটক করতে সক্ষম হয় র‍্যাব।  আটক মিল্টনের জ্যাকেটের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিল্টনে কাছ থেকে উদ্ধার হওয়া গুলি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশী পিস্তলের বলে নিশ্চিত হয় র‍্যাব। 

অভিযানের নেতৃত্বে ছিলেন র‍্যাব-১২ গাংনী ক্যাম্প কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ। র‍্যাব সুত্র জানায়, বিদেশ পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্যঃ বহিষ্কৃত আনসার ভিডিপি সদস্য মিল্টন হোসেনের বিরুদ্ধে সরকারি ঘর দেওয়ার নামে হতদরিদ্র কৃষকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ছিল।সে সময় গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের গুদামে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft