শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
আপত্তিকর ছবি দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে কথিত সাংবাদিকসহ আটক-৫
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ১০:০৭ অপরাহ্ন

গোপন ক্যামেরায় আপত্তিকর ছবি ও ভিডিও তুলে ব্লাকমেইল ও আপহরনের মাধ্যমে চাঁদা আদায়ের অভিযোগে কথিত সাংবাদিকসহ ৫ জনকে আটক করেছে মেহেরপুর ডিবি ও সদর থানা পুলিশের একটি দল। 

এসময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার টাকা ও ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়। মঙ্গলবার দিবাগত রাত্রে আভিযান চালিয়ে তাদের আটক করেছে। 

আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নাটুদহ গ্রামের নাজমুল হোসেন খানের মেয়ে কথিত সাংবাদিক নাজনিন খান প্রিয়া, চারুলিয়া গ্রামের রাসেল আহমেদের মেয়ে বিলকিস রাবেয়া টুম্পা, মেহেরপুর শহরের ঘোষপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী মোছা: রুমানা ইয়াসমিন, দুলাল আলির ছেলে মো: শাহাজাহান আলী, আখের আলীর ছেলে হাসান আলী।

আটককৃতদের বুধবার (২৩ নভেম্বর) বিকাল ৫ টায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নাজনিন খান প্রিয়া মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মোনায়ার হোসেনের আপত্তিকর ছবি ধারন করে তাকে ব্লাকমেইল করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। 

এবং তার কাছ থেকে ২০ হাজার টাকা নেয়। আপর দিকে বিলকিস রাবেয়া টুম্পাসহ চার জন চুয়াডাঙ্গা জেলার আলি হোসেনকে টুম্পার বাড়িতে আটকিয়ে রেখে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। 

টুম্পার বাড়ি থেকে আলিহোসেনকে উদ্ধার ও এ মামলার প্রধান আসামী টুম্পাসহ চারজনকে আটক করা হয়। আটককৃতদের দুইটি মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft