শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
‘মান্নাত’-এর ফ্ল্যাটে সংসার শুরু করবেন হৃতিক-সাবা
প্রকাশ: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৩:১৩ অপরাহ্ন

এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত জুটি হৃতিক রোশন ও সাবা আজাদ। চলতি বছর করবা চৌথের দিন সাবার সঙ্গে সম্পর্কে সিলমোহর দেন ‘বলিউডের গ্রীক গড’। বেশ কয়েকদিন ধরেই একসঙ্গে থাকছিলেন হৃতিক-সাবা। এ বার মুম্বাইয়ের মান্নাতে আবাসনেই নতুন আস্তানা যুগলের। কিন্তু কত কোটি দিয়ে এই ফ্ল্যাট কিনলেন হৃতিক? টাকার অঙ্কটা শুনলে হতবাক হতে বাধ্য!

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজন বলি নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে হৃতিকের। যার মধ্যে অন্যতম ছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি হৃতিক। অনেকগুলো বছর ‘সিঙ্গেল’ থাকার পর হৃতিকের জীবনে বসন্ত এল সাবার সৌজন্যে। এ বার পাকাপাকি ভাবে একসঙ্গে থাকতে শুরু করবেন হৃতিক-সাবা। নিজের সঙ্গিনীর জন্য তাই নতুন ঠিকানা বন্দোবস্ত করলেন হৃতিক। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১০০ কোটি টাকা দিয়ে ডুপ্লে কিনেছেন হৃতিক। সেখানেই নতুন সংসার পাতবেন তাঁরা। জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লে কেনেন অভিনেতা। এই মুহূর্তে জোরকদমে চলছে ফ্ল্যাটের অন্দরসজ্জা। মান্নাত আবাসানের ১৫ ও ১৬ তলায় দু’টি ডুপ্লে কেনেন যার জন্য অভিনেতা। খরচ করেন যথাক্রমে ৬৭.৫০ কোটি ও ৩০ কোটি টাকা। কিন্তু এই নতুন আস্তানার গৃহপ্রবেশের দিনক্ষণ এখনও জানা যায়নি।


-জ/অ


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft