শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
অবশেষে ৪৭-এ স্বমহিমায় সুস্মিতা!
প্রকাশ: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ২:৫৫ অপরাহ্ন

জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন ১৯৯৪ সালে অর্থাৎ প্রায় ২৮ বছর আগে এই সুন্দরী জয় করে নেন বিশ্বসুন্দরীর মুকুট। ভারতীয় হিসেবে তিনিই প্রথম এই খেতাব জয় করেছিলেন বিশ্বদরবারে। পেয়েছিলেন গগনচুম্বী সফলতা। বলিউডে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি।

শুধু অভিনয়জগৎ নিয়েই নয়, ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক সময় শিরোনামে থাকলেও, অভিনেত্রী জীবন চালনা করেন নিজের ছন্দেই। দু-দুবার ‘মা’ হয়েছেন তিনি। পরিবেশ ও সমাজসৃষ্ট সব নিয়মকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দুই মেয়ে আলিশা ও রেনেকে দত্তক নিয়েছেন। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দায়িত্বে অবিচল।

এদিকে ঘড়ির কাঁটায় রাত ১২টা পেরোতেই নেটমাধ্যমে পোস্ট সুস্মিতার। নিজের একটি সেলফি পোস্ট করে তিনি লিখেছেন, 'অবশেষে ৪৭!!! এমনকি একটি সংখ্যা যা ১৩ বছর ধরে আমাকে তাড়া করছে। সবচেয়ে অবিশ্বাস্য বছরের পথে। দীর্ঘদিন ধরে অপেক্ষায়! অবশেষে এর আগমনের কথা জানাতে পেরে আমি রোমাঞ্চিত!!! দুগ্গা দুগ্গা।' তার করা পোস্টের নিচে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার সহকর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

এ ছাড়া, এর আগে চর্চায় উঠে এসেছিল এই বলিউড সুন্দরীর ব্যক্তিগত জীবন। বয়সে প্রায় ১২ বছরের ছোট রেহমান শলের সঙ্গে বিচ্ছেদের পর সুস্মিতার নাম জুড়েছিল সাবেক আইপিএল মহাকর্তা ললিত মোদির সঙ্গে। অনেকের মনেই প্রশ্ন উঠেছিল: শেষ পর্যন্ত ললিত মোদির গলায় মালা দিচ্ছেন সুস্মিতা? যদিও সমস্ত জল্পনায় জল ঢেলে এই সাবেক ব্রহ্মাণ্ড সুন্দরী পরিষ্কার জানিয়েছেন, তিনি একাই আছেন।

বিভিন্ন অনুষ্ঠানে এক পরিবারের মতো দেখা গিয়েছে দুই কন্যাসহ সুস্মিতা ও তার সাবেক সঙ্গী রেহমানকে। এদিকে দুই মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছিলেন, 'বিয়ে নয়। আংটিও নয়। নিঃশর্ত ভালোবাসা আমায় ঘিরে রেখেছে। অনেক ব্যাখ্যা দেয়া হলো। এবার কাজে ফেরা যাক।' ১৪ জুলাইয়ের পর আর কোনো পোস্টে একসঙ্গে দেখা যায়নি ললিত-সুস্মিতাকে। এদিকে, বিচ্ছেদের পর একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে রেহমান-সুস্মিতাকে।

এতকিছুর পরও ক্ষণিকের জন্য ভেঙে না পড়ে, কিছুসময় বিরতির পর ফের পর্দায় দেখা যাবে সুস্মিতাকে। জানা গেছে আত্মজীবনীমূলক ওয়েব সিরিজ 'তালি'তে মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের অন্যতম মুখ গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পরিচালনার দায়িত্বে মরাঠি পরিচালক রবি যাদব।


-জ/অ


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft