শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
 

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো    মধ্যপ্রাচ্যের পরবর্তী পরিস্থিতিতে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর    তাপমাত্রা উঠতে পারে ৪২ ডিগ্রিতে: আবহাওয়া অফিস     ২৩ মে পর্যন্ত জামিন পেলেন ড. ইউনূস    দীর্ঘ ছুটি শেষে রাজধানী ফিরছেন কর্মজীবী মানুষ   
পাংশায় অস্ত্র ও শক্তিশালী বোমা সহ আটক চার
পাংশা,( রাজবাড়ী ) সংবাদদাতা ঃ
প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:৫৩ অপরাহ্ন

রাজবাড়ী পাংশার হাবাসপুরে ২৫ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে দেশীয় পাইপগান, রামদা, ছোরা ও চারটি ককটেল বোমা সহ চারজনকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলেন, হাবাসপুর মাঠপাড়া এলাকার সোহরাব মন্ডলের ছেলে  মো. রুবেল হোসেন (১৯) জিয়ারুল মন্ডলের ছেলে রাজিব মন্ডল (২০) ফজলুল শেখ এর ছেলে খোকন শেখ (২২) ও মৃত আকবর মন্ডলের ছেলে শিরাজুল ইসলাম (৪৫)। 

পাংশা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, জেলা পুলিশ সুপার এম এম শামিলুজ্জামান স্যারের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ, এস আই মিজানুর রহমান, এস আই তারিকুল ইসলাম, এস আই দিপংকর কুন্ডু, এ এস আই জাহিদুল ইসলাম সহ পুলিশের একটি দল নিয়ে আমি ২৫ সেপ্টেম্বর রাতে হাবাসপুর ইউপির হাবাসপুর মাঠপাড়া এলাকায় অভিযান পরিচালনা করি। 

অভিযানে তাদের আটক করার পর ওদের হেফাজতে থাকা ষ্টেনগানের ন্যায় একটি দেশিয় পাইপগান, একটি রামদা, একটি ছোরা ও চারটি শক্তিশালী ককটেল বোমা উদ্ধার করতে সমর্থ হই। আসামীদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজী, ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রমে অস্ত্র ভাড়া দেয়া সহ বিভিন্ন সন্ত্রাসমূলক কর্মকান্ডে জরিত থাকার অভিযোগ রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft