শুক্রবার ৭ অক্টোবর ২০২২ ২২ আশ্বিন ১৪২৯
 

ওয়েটার থেকে শতকোটি টাকার মালিক মুক্তার, আইনের আওতায় আনার চেষ্টায় গোয়েন্দারা    করোনায় মৃত্যু ৫, শনাক্ত ৪৯১    ডেঙ্গুতে মৃত্যু ১, হাসপাতালে ভর্তি ২৪০    শান্তিতে নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়    বাজারে বাড়তি দামেই মাছ-মাংস, সবজির দামও বেশ চড়া    রান্নার কাজে সহযোগিতা করতে এসে চুরি, অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার    টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও শেখ রেহানার শ্রদ্ধা   
ছোট ছেলেকে কোলে নিয়ে মোমবাতিতে ফুঁ দিয়ে জন্মদিনের কেক কাটলেন কারিনা
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৩:০৬ অপরাহ্ন

চল্লিশেও চালশে হয়ে যায়নি। বরং যত দিন যাচ্ছে, ততই যেন মোহময়ী হয়ে উঠছেন করিনা কপূর খান। বুধবার পরিবারের সকলের সঙ্গে খোশমেজাজে জন্মদিন কাটালেন ‘বেবো’। ছোট ছেলে জে’কে কোলে নিয়ে মোমবাতিতে ফুঁ দিলেন সাইফ আলি খানের ঘরনি।

বুধবার (২১ সেপ্টেম্বর) ৪২ বছরে পা দিলেন বলিউডের এই সুপারস্টার নায়িকা। বুধবার বিকেলে মুাম্বইয়ে বাবা রণধীর কাপূরের বাড়িতে ঘটা করে জন্মদিন উদ্‌যাপন করতে দেখা গিয়েছে নায়িকাকে। সাইফের সঙ্গে বাবার বাড়িতে যান কারিনা।

জন্মদিনে কেক কাটার ছবি ‘ইনস্টাগ্রাম স্টোরি’তে পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, ছোট ছেলে জাহাঙ্গীরকে কোলে নিয়ে মোমবাতিতে ফুঁ দিচ্ছেন নায়িকা। সামনে রাখা কেক। জন্মদিনে সাদা রঙের পোশাকে দেখা গিয়েছে ‘বেবো’কে।

জন্মদিনে বোনের সঙ্গে ছিলেন অভিনেত্রী কারিশ্মা কাপূরও। দিদি-বোনের নিজস্ব মুহূর্তও ধরা পড়েছে নেটমাধ্যমে। জন্মদিনে নেটমাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন কারিনা। বলিপাড়ার পাশাপাশি নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগী। কারিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাইফ-কন্যা সারা আলি খানও।

প্রসঙ্গত, ‘রিফিউজি’ সিনেমার হাত ধরে বলিউডে পা রেখেছিলেন কারিনা। তবে জনপ্রিয়তার প্রথম স্বাদ পান ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে। তার পর থেকে আর কখনই পিছন ফিরে তাকাতে হয়নি কারিনাকে। দিদি কারিশ্মার মতোই বি-টাউন শাসন করেছেন কারিনা। বর্তমানে সংসারে মন দিলেও মাঝেমধ্যেই রুপোলি পর্দায় তাঁর উপস্থিতি নজর কাড়ে। যদিও কারিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাল সিংহ চড্ডা’ বক্স অফিসে লক্ষ্মীলাভ করেনি। আগামী দিনে নতুন কী চমক আনেন কারিনা, সে দিকেই চোখ রয়েছে তাঁর ভক্তদের।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft