শুক্রবার ৭ অক্টোবর ২০২২ ২২ আশ্বিন ১৪২৯
 

আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকী পণ্ড করল ছাত্রলীগ    টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা    ওয়েটার থেকে শতকোটি টাকার মালিক মুক্তার, আইনের আওতায় আনার চেষ্টায় গোয়েন্দারা    করোনায় মৃত্যু ৫, শনাক্ত ৪৯১    ডেঙ্গুতে মৃত্যু ১, হাসপাতালে ভর্তি ২৪০    শান্তিতে নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়    বাজারে বাড়তি দামেই মাছ-মাংস, সবজির দামও বেশ চড়া   
সাফজয়ী কোচ-অধিনায়ককে বসতে না দেয়ায় সমালোচনার ঝড়
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ১:২৯ অপরাহ্ন

বাংলাদেশের নারী দলের ফুটবলারদের নেপালের কাঠমান্ডু থেকে ঢাকা আসতে বেশি সময় লাগেনি। বিমানবন্দরে নেমেই ছাদখোলা বাসে অভিনন্দনে সিক্ত হতে হতে বাফুফের ভবনে পৌঁছায় সাবিনা-কৃষ্ণারা। সেখানে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তবে সেই সংবাদ সম্মেলনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন এবং বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী থাকায় চেয়ার ছেড়ে দিতে হয় নারী জাতীয় ফুটবল দলের কোচ গোলাম রব্বানি ছোটনকে। তার আগে এই ছোটনকে চেয়ার ছেড়ে দেন নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন।

যেকোনো পেশাদার সংবাদ সম্মেলনে সবার মাঝে বসবেন প্রধান কোচ, পাশে অধিনায়ক এমনটিই তো দেখা যায়। কিন্তু বাংলাদেশের ক্ষেত্রে যেন তা উল্টো। মঞ্চ দখলে ছিল বাফুফের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিদের।

এদিকে এমন উৎসবের দিনেও বাফুফের আয়োজনে ছিল কমতি। নিজেদের আঙিনায় বাড়তি কোনো আলোর ব্যবস্থাও করা হয়নি। গত দুই দিন দেশের গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল সাফ জয়ী নারী দল। কিন্তু ছিল না কোনো বাড়তি ব্যবস্থা।

সালাহউদ্দিন ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের বক্তৃতার পর সাংবাদিকরা যখন বাংলাদেশ নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন ও দলের কোচ গোলাম রব্বানি ছোটনকে প্রশ্ন করে, তখন তারা সাংবাদিকদের প্রশ্নের জবাব দাঁড়িয়ে দাঁড়িয়েই দিয়েছেন।

তবে সংবাদ সম্মেলনের শুরুতে অবশ্য বসার সুযোগ মিলেছিল সাবিনাদের। কিন্তু পরে উঠে যেতে হয়। আর এতে বেজায় খেপেছেন সমর্থকরা। ইতিমধ্যে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন অনেকে।

প্রসঙ্গত, বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪৫ মিনিটে ঢাকা পৌঁছায় বাংলাদেশ নারী ফুটবল দল। সেখানে তাদের অভ্যার্থনা জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এরপর ছাদখোলা বাসে করে প্রায় ৫ ঘণ্টার যাত্রা শেষে আসেন বাফুফেতে। সেখানে তাদের বরণ করে নেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন।
 

-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft