শুক্রবার ৭ অক্টোবর ২০২২ ২২ আশ্বিন ১৪২৯
 

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা    ওয়েটার থেকে শতকোটি টাকার মালিক মুক্তার, আইনের আওতায় আনার চেষ্টায় গোয়েন্দারা    করোনায় মৃত্যু ৫, শনাক্ত ৪৯১    ডেঙ্গুতে মৃত্যু ১, হাসপাতালে ভর্তি ২৪০    শান্তিতে নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়    বাজারে বাড়তি দামেই মাছ-মাংস, সবজির দামও বেশ চড়া    রান্নার কাজে সহযোগিতা করতে এসে চুরি, অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার   
ফ্ল্যাট থেকে খ্রীস্টান ধর্মাবলম্বি ব্যক্তির অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ১:১৪ অপরাহ্ন

গাজীপুরের কালীগঞ্জে ফ্ল্যাট বাসায় থেকে অজ্ঞাত পুরুষ খ্রীস্টান ধর্মাবলম্বি এক ব্যক্তির (৫৫) অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান। 

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টায় উপজেলার নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

 ওসি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের সঠিক পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

 ওসি আরো বলেন, বাড়ির মালিক আরমান কাজী ও এক নারীকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় পুলিশ। তবে তাদের কাছ থেকে কোনো তথ্য পাননি বলে জানান ওসি।

 নাগরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মুজিবুর রহমান বলেন, নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়িতে ভাই—বোন পরিচয়ে বাসা ভাড়া নিয়ে প্রায় ৫ মাস যাবত বসবাস করে আসছে খ্রীস্টান ধর্মাবলম্বি পঞ্চাশোর্ধ নারী ও পুরুষ। 

ওই বাড়ীর তৃতীয় তলার উত্তর পাশের তিন কক্ষ বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়ে আলাদা আলাদা কক্ষে বসবাস করতো তারা। দিনের বেশিরভাগ সময় বাসার মধ্যেই অবস্থান করতো তারা। 

ওই ভবনের অন্যান্য ভাড়াটিয়ারা মালিককে জানায় গত দুইদিন যাবত তৃতীয় তলার উত্তর পাশের ফ্ল্যাটের দরজা বন্ধ রয়েছে। পরে বাড়ীর মালিক আরমান কাজী বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আমাকে (ইউপি সদস্য) বিষয়টি মুঠোফোনে জানান। 

খবর পেয়ে কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়িতে অবগত করি। পরে ফাঁড়ির ইনচার্জ উপ—পরিদর্শক (এসআই) মধূসুদন পান্ডে বিকেল সাড়ে ৪টায় ইউপি সদস্যর উপস্থিতিতে ওই বাড়ির দরজায় নক করলে দরজা খুলে যায়। 

ঘরে প্রবশে করে তারা মেঝের মাঝখানে অগ্নিদগ্ধ লাশ পড়ে থাকতে দেখে। লাশের পাশেই একটি গ্যাস সিলিন্ডার থেকে চুলায় থাকা সংযোগ লাইনের পাইপ আগুনে পোড়া ছিল। পাশের কক্ষের নারীর পাসপোর্টের তথ্য জানা গেছে নিহত ব্যাক্তি রাজধানীর তেজগাঁও (ফার্মগেট) এলাকার বাসিন্দা।

তিনি আরো জানান, ওই কক্ষের ভেতরে কোন আসবাবপত্রসহ অন্য কিছু ছিল না। পাশের অন্য দুই কক্ষেও তেমন কোন আসবাবপত্র চোখে পড়েনি। তবে পাশের কক্ষে থাকা নারী নিহত ব্যাক্তিকে চিনে না বলে পুলিশের কাছে স্বীকার করে। 

ওই নারীর অসংলগ্ন কথাবার্তায় কোনো কিছু বুঝা যায়নি। বাড়ির মালিক তাদের পরিচয় জানাতে না পারলেও ভাই—বোন পরিচয়ে তারা বাসা বাসা ভাড়া নিয়েছে বলে জানান। কিন্তু ওই নারী বিষয়টি অস্বীকার করে বলেন নিহত ব্যক্তিকে তিনি চেনেন না। 

বরং তিনি জানান, তারা এক সঙ্গে নয় একই ফ্ল্যাটের আলাদা কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft