শুক্রবার ৭ অক্টোবর ২০২২ ২২ আশ্বিন ১৪২৯
 

বড় ধরনের নাশকতার পরিকল্পনা, গ্রেফতার ৩, ৮ রিভলবার-গুলি উদ্ধার    আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকী পণ্ড করল ছাত্রলীগ    টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা    ওয়েটার থেকে শতকোটি টাকার মালিক মুক্তার, আইনের আওতায় আনার চেষ্টায় গোয়েন্দারা    করোনায় মৃত্যু ৫, শনাক্ত ৪৯১    ডেঙ্গুতে মৃত্যু ১, হাসপাতালে ভর্তি ২৪০    শান্তিতে নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়   
হানিমুনে এসে মারধরের শিকার স্বামী, হামলাকারীদের সঙ্গে পালালো নববধূ
পটুয়াখালী প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৫ অপরাহ্ন

পটুয়াখালীর কুয়াকাটায় হানিমুনে এসে মারধরের স্বীকার হয়েছেন মনিরুল ইসলাম নামের এক পর্যটক। এসময় হামলাকারীদের সঙ্গে পালিয়ে যায় তার নববধু। 

বুধবার রাত সাড়ে এগারোটার দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ফ্রাই মার্কেটের পাশে এ ঘটনা ঘটে। বর্তমানে মনির বরগুনা সদর হাসাপাতালে ভর্তি রয়েছেন। 

পর্যটক মনির জানান, তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। দেশে আসার পরে গত শুক্রবার পারিবারিকভাবে রগুনার ধলুয়া ইউনিয়নের হারুন-অর-রশিদের মেয়ে নুরে জান্নাকে বিয়ে করেন। 

পরে গতকাল বিকালে তারা হানিমুনে এসে কুয়াকাটার আবাসিক হোটেল তাজে উঠেন। রাতে তার অনিচ্ছাস্বত্তেও স্ত্রী তাকে সৈকতের ফ্রাই মার্কেট পেরিয়ে অন্ধকারে নিয়ে গেলে হঠাৎ চার থেকে পাঁচজন দুর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় মনির বাঁচার চেষ্টা করলেও কোনো প্রকার ডাক চিৎকার ছাড়াই তার স্ত্রী হামলাকারীদের সঙ্গে পালিয়ে যায়। 

টু্রিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে মারধরের স্বীকার পর্যটককে উদ্ধার করি। তার শরীরে আঘাতের চিহ্ন লক্ষ করা গেছে। পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


জ/বাদশা

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft