শুক্রবার ৭ অক্টোবর ২০২২ ২২ আশ্বিন ১৪২৯
 

ওয়েটার থেকে শতকোটি টাকার মালিক মুক্তার, আইনের আওতায় আনার চেষ্টায় গোয়েন্দারা    করোনায় মৃত্যু ৫, শনাক্ত ৪৯১    ডেঙ্গুতে মৃত্যু ১, হাসপাতালে ভর্তি ২৪০    শান্তিতে নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়    বাজারে বাড়তি দামেই মাছ-মাংস, সবজির দামও বেশ চড়া    রান্নার কাজে সহযোগিতা করতে এসে চুরি, অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার    টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও শেখ রেহানার শ্রদ্ধা   
বর্তমান স্বামী সাইফের সামনেই ‘প্রাক্তন’ শাহিদকে চুম্বন কারিনা কাপূরের!
প্রকাশ: রোববার, ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১:৩৫ অপরাহ্ন

মঞ্চে তখন সদ্য ঘোষণা করা হয়েছে বছরের সেরা অভিনেত্রীর নাম। নাম ঘোষণা হতেই হাততালিতে ফেটে পড়েছে চারদিক। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে সবার প্রথমে প্রেমিকের গালে চুম্বন করলেন নায়িকা। জড়িয়েও ধরলেন। সে সময় মঞ্চে দাঁড়িয়ে বর্তমান স্বামী। কথা হচ্ছে, সাইফ আলি খান, কারিনা কাপূর ও শাহিদ কাপূরকে নিয়ে। হ্যাঁ, এমন দৃশ্যেরই সাক্ষী হয়েছিল বলিপাড়া।

অবশ্য এই ঘটনা এখনকার নয়। ঘটনাটি ঘটেছিল ২০০৭ সালে। তখন প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাহিদ-কারিনা। চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই যুগল। তখনও কারিনার জীবনে প্রবেশ ঘটেনি সাইফের। তবে অতীত হলেও, এখনও কারিনা-শাহিদের সম্পর্কের রসায়ন নিয়ে মেতে থাকেন তাঁদের অনুরাগীরা।

ঠিক কী ঘটেছিল? ২০০৭ সালে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাহিদ-কারিনার এই ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছিল। ২০০৬ সালে ‘ওমকারা’ ছবিতে ডলি মিশ্রের চরিত্রে অভিনয়ের জন্য ওই পুরস্কার মঞ্চে সেরা অভিনেত্রীর সম্মান পান কারিনা। মঞ্চে পুরস্কার তুলে দিতে ছিলেন বলিউড ডিভা রেখা ও অভিনেতা সাইফ আলি খান।

কারিনার নাম সেরা অভিনেত্রী হিসাবে ঘোষণা হতেই হাততালিতে ফেটে পড়ে চারদিক। পাশেই বসেছিলেন শাহিদ। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে শাহিদের গালে চুম্বন করেন কারিনা। তখন মঞ্চে দাঁড়িয়ে সাইফ। এর পর মঞ্চে উঠে পুরস্কার নেন কারিনা।

এই ঘটনা বর্তমানে স্মৃতি হিসাবেই রয়ে গিয়েছে বলিপাড়ায়। ২০০৭ সালে ‘জাব উই মেট’ ছবিতে শেষ বার পর্দায় কারিনা ও শাহিদের ‘রোম্যান্স’ দেখেছিলেন দর্শকরা। এই ছবির মুক্তির পর পরই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পরের বছর ২০০৮ সালে ‘টশন’ ছবির সেটে সাইফের প্রেমে পড়েন কারিনা। সেই সময় থেকেই ‘সইফিনা’ জুটির প্রেমকাহিনি শুরু হয়। পরে বিয়ে করেন তাঁরা। বর্তমানে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন সাইফ-কারিনা। কিন্তু এখনও কারিনা-শাহিদের প্রেমকাহিনি চর্চায়।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft