রোববার ২৭ নভেম্বর ২০২২ ১২ অগ্রহায়ণ ১৪২৯
 

দুদক ধরছে চুনোপুঁটি, রাঘব-বোয়ালদের ধরবে কে: হাইকোর্ট    বিএনপির সঙ্গে খেলা হবে, দেখা যাবে কত ধানে কত চাল: কাদের     ডেঙ্গুতে আরও মৃত্যু ৩, হাসপাতালে ৫২৩    পদ্মা ও মেঘনা বিভাগ হচ্ছে না, নিকার বৈঠকে সিদ্ধান্ত    বরিসকে নাগরিকত্ব দিল ইউক্রেন    ছাত্রলীগের জাতীয় সম্মেলন ৬ ডিসেম্বর    জাতীয় গ্রিডে যুক্ত হলো আশুগঞ্জ পাওয়ার স্টেশনের ৪০০ মেগাওয়াট বিদ্যুৎ   
এবার খাবার বিক্রেতার চরিত্রে সাকিব!
প্রকাশ: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১:৩৪ অপরাহ্ন

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শুধু মাঠেই নয়, এবার চমক দেখাচ্ছেন নানা বিজ্ঞাপনে। তাও আবার ভিন্ন লুকে, মাথায় কোঁকড়ানো চুল, গোঁফ ও গলায় লকেট। এবার এ তারকাকে দেখা গেল খাবার বিক্রেতা হিসেবে।

সম্প্রতি সাকিবের একটি ছবি প্রকাশ পেয়েছে। যেখানে তাকে দেখা যাচ্ছে স্ট্রিট ফুড বিক্রেতার ভূমিকায়! খোলা রাস্তায় গায়ে অ্যাপ্রোন, চোখে চশমা, হাতে খাবার ও সসের বোতল। বোঝা যায়, কোনো ক্রেতাকে তিনি খাবার সাজিয়ে দিচ্ছেন। আর ক্যাপশনে হ্যাশট্যাগ দেন একটি মুঠোফোন প্রতিষ্ঠানকে।

এ বিষয়ে সাকিবের কোনো মন্তব্য না পাওয়া গেলেও নির্মাতা আদনান আল রাজীব জানান, এটি একটি বিজ্ঞাপনের ছবি, যা নির্মাণ করছেন তিনি।

তিনি বলেন, সাকিবকে নিয়ে গ্রে এজেন্সির মাধ্যমে একসঙ্গে তিনটি কাজ করেছি। যার প্রথমটি সবাই দেখেছেন, বাস কন্ডাক্টর। এবার আসছে স্ট্রিট ফুডওয়ালা ক্যারেক্টার। কিছু দিন পর ছাড়ব আরেকটি ক্যারেক্টার। ওখানেও সারপ্রাইজ আছে।

তিনি আরও বলেন, সাকিবকে ভিন্ন ভিন্ন চরিত্রে পারফর্ম করাতে গিয়ে বেশ মজা পেয়েছি। মেকআপ শিল্পী রবিন কাজটি যথাযথভাবে করেছে। সবচেয়ে বড় কথা— কাজগুলো করার ক্ষেত্রে সাকিব প্রচণ্ড সহযোগিতা করেছে। তার সহযোগিতা না পেলে বিজ্ঞাপনচিত্রগুলো ভালোভাবে নির্মাণ করতে পারতাম না।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft