শুক্রবার ৭ অক্টোবর ২০২২ ২২ আশ্বিন ১৪২৯
 

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতির শ্রদ্ধা    ওয়েটার থেকে শতকোটি টাকার মালিক মুক্তার, আইনের আওতায় আনার চেষ্টায় গোয়েন্দারা    করোনায় মৃত্যু ৫, শনাক্ত ৪৯১    ডেঙ্গুতে মৃত্যু ১, হাসপাতালে ভর্তি ২৪০    শান্তিতে নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়    বাজারে বাড়তি দামেই মাছ-মাংস, সবজির দামও বেশ চড়া    রান্নার কাজে সহযোগিতা করতে এসে চুরি, অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেপ্তার   
বাবা-মায়ের ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে বাবাকে ছুরি মেরে হত্যা ছেলের
প্রকাশ: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ৪:৪৩ অপরাহ্ন

কুমিল্লায় বাবা-মায়ের ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে বাবাকে ছুরির আঘাতে হত্যার অভিযোগ উঠেছে ছেলে লিমনের (১৭) বিরুদ্ধে। জানা যায়, বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে ছুরিকাঘাতে আহত বাবা জুলহাস মোল্লা (৪০) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গত রোববার (৭ আগস্ট) জেলার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা মোল্লা বাড়িতে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে। নিহত জুলহাস মোল্লা মুড়িয়ারা গ্রামের মোল্লা বাড়ির মৃত আব্দুল হালিম মোল্লার ছোট ছেলে।

শুক্রবার (১২ আগস্ট) সকালে চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকারিয়া বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে বলেন, গত রোববার মুড়িয়ারা মোল্লা বাড়ির জুলহাস মোল্লা ও তার স্ত্রী রূপা আক্তারের মধ্যে ঝগড়া হয়। ওই দম্পতির একমাত্র ছেলে লিমন তাদের ঝগড়া থামাতে বারবার চেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে একপর্যায়ে লিমন তার বাবা জুলহাস মোল্লার পেটে ছুরিকাঘাত করলে তিনি মারাত্মক আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ১০টার দিকে মারা যান জুলহাস। ঘটনার পর থেকে ছেলে লিমন পলাতক রয়েছে।

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, এ ঘটনা এতদিন আমাদের কেউ জানায়নি। শুক্রবার (১২ আগস্ট) সকালে ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে পরে বিস্তারিত জানাব।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: dailyjobabdihi@gmail.com, jobabdihionline@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft