শনিবার ১৩ আগস্ট ২০২২ ২৯ শ্রাবণ ১৪২৯
 

টি–২০ বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব    বঙ্গবন্ধু হত্যার যড়যন্ত্রকারীদের খুঁজতে এ বছরই কমিশন গঠন: আইনমন্ত্রী    সালমান রুশদির হামলাকারীর পরিচয় প্রকাশ    আগামিকাল ঢাকায় আসছেন জাতিসংঘ মানবাধিকার প্রধান     ডিমের হাফ সেঞ্চুরি পার    সালমান রুশদি ভেন্টিলেটরে    ট্রাম্পের বাসভবন থেকে ১১ সেট গোপন নথি উদ্ধার   
পরী-রাজের ঘরে নতুন অতিথি আসছে ২৮ আগস্ট
প্রকাশ: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২, ৮:৩২ অপরাহ্ন

পরী-রাজ দম্পতির ঘর আলো করে আসছে নতুন অতিথি। তাকে বরণ করতে রাজ্যের শপিং আর পরিকল্পনা এই দম্পতির। যার বহিঃপ্রকাশ ঘটেছে সোশ্যাল মিডিয়াও। চুটিয়ে শপিং করছেন তারা।

তবে এতোদিন জানা যায়নি আগমনের স্পষ্ট তারিখ। এবার সেটিও জানালেন পরী। গত মঙ্গলবার শরিফুল রাজকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন এই হবু মা। চিকিৎসক জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান দুজনেই সুস্থ আছে। সঙ্গে জানিয়েছেন, অতিথি আগমনের সম্ভাব্য ডেট দিয়েছেন ২৮ আগস্ট। 

উচ্ছ্বসিত পরী বলেন, নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি মা, খালাসহ অনেকেই আমার বাসায় এসেছেন। এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে ও। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি এখন। অপেক্ষা শুধু অতিথির।’

এদিকে অধীর আগ্রহ নিয়ে অনেকেই জানতে চাইছেন, ছেলে নাকি মেয়ে আসছে তাদের ঘরে? বিষয়টি নিয়ে টুঁ-শব্দটি করছেন না তারা। কিন্তু এবার স্পষ্টই ইঙ্গিত মিললো, তাদের ঘরে আসছে পুত্রসন্তান। ২ আগস্ট পরীমণি ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে আছে নতুন অতিথির জন্য কেনা পোশাকসহ নানা সামগ্রী। 

সে ছবিতে খুঁজে পাওয়া যায়নি কন্যাসন্তানের কোনও পোশাক। কয়েকটি ছবি ও একটি ভিডিও পোস্ট করে পরীমণি লেখেন, ‘তার আসার আয়োজন’। নাম প্রকাশে অনিচ্ছুক রাজ-পরীর এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, তাদের ঘরে পুত্রসন্তান আসছে। তেমনটাই প্রস্তুতি দেখা যাচ্ছে। 

নতুন অতিথির জন্য শপিং প্রসঙ্গে পরীমণি বলেন, ‘লাস্ট উইক থেকে আমাদের পুচকুর জন্যে কেনাকাটা শুরু করেছি। ঢাকার মধ্যে মোটামুটি সবকটি বেবি শপ শেষ করেছি।’ পরী আগেই জানিয়েছেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য। আশা করা যাচ্ছে, রাজ্যর জন্যই তাদের এতো শপিং ও অপেক্ষা।

উল্লেখ্য, পরিচালক গিয়াস উদ্দীন সেলিমের ছবি ‘গুণিন’র সেটে শরীফুল রাজ ও পরীমণির প্রেম শুরু। সেই প্রেম গত বছরের ১৭ অক্টোবর বিয়েতে গড়ায়। সন্তানের খবরটি তারা দেন চলতি বছরের জানুয়ারি মাসে।

-জ/আ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: [email protected], [email protected]
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft