শনিবার ১৩ আগস্ট ২০২২ ২৯ শ্রাবণ ১৪২৯
 

বঙ্গবন্ধু হত্যার যড়যন্ত্রকারীদের খুঁজতে এ বছরই কমিশন গঠন: আইনমন্ত্রী    সালমান রুশদির হামলাকারীর পরিচয় প্রকাশ    আগামিকাল ঢাকায় আসছেন জাতিসংঘ মানবাধিকার প্রধান     ডিমের হাফ সেঞ্চুরি পার    সালমান রুশদি ভেন্টিলেটরে    ট্রাম্পের বাসভবন থেকে ১১ সেট গোপন নথি উদ্ধার    বিশ্বে করোনায় মৃত্যু ১৯৪৮ জন, শনাক্ত প্রায় সাড়ে ৭ লাখ    
ফের করণের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা
প্রকাশ: বুধবার, ৩ আগস্ট, ২০২২, ৮:০৭ অপরাহ্ন

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন, ‘আমি কোনো ব্যক্তির সঙ্গে সংঘাতে যেতে চাই না। আমি কিছু মানসিকতার বিরুদ্ধে। আরও বড় প্রেক্ষাপটে আমি তাঁদের বিরুদ্ধে যাঁদের হিন্দিভাষী মানুষদের প্রতি কিছু বদ্ধমূল ধারণা আছে।’ পাশাপাশি সেই পোস্টের সঙ্গে করণের আত্মজীবনী নিয়ে লেখা এতটি আর্টিকেলের লিঙ্ক জুড়ে দেন নায়িকা। 

করণ জোহর তার আত্মজীবনী 'অ্যান আনস্যুইটেবল বয়'-এ লেখেন, তিনি যখন ছোট ছিলেন তখন হিন্দিতে কথা বলাকে তিনি মনে করতেন ‘ডাউনমার্কেট ও আনকুল’। এমনকী তিনি আরও লেখেন, করণ আদিত্য চোপড়া ও তার বন্ধুদের থেকে দূরে থাকতেন কারণ তারা হিন্দিতে কথা বলত।

তিনি লিখেছেন, “হ্যাঁ, ছোটবেলায় আমি স্টার কিডদের সঙ্গে ছিলাম। আমি হৃতিক রোশন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, জোয়া আখতার এবং ফারহান আখতারকে চিনতাম। আমি সবসময় মেয়েদের, শ্বেতা এবং জোয়ার কাছাকাছি ছিলাম। ছেলেরা খুব ভদ্র ছিল, বিশেষ করে অভিষেক, সে আমার থেকে চার বছরের ছোট এবং ফারহান। আমি সত্যিই তাদের সঙ্গে তাল মেলাতে পারিনি। আমি ওদের পছন্দ করতাম না। এবং আদি অ্যান্ড গ্যাং সবসময় হিন্দিতে অনেক কথা বলত। এটা আমি সহ্য করতে পারতাম না।

তিনি আরও লেখেন যে,  ‘’আমি আমার মা-কে বলতাম, 'মা, ওরা কেবল হিন্দিতে কথা বলে! আমাকে ওদের বাড়িতে পাঠাবে না।' তিনি বলতেন, 'ওরা শুধু হিন্দিতে কথা বলছে, এই কথার মানে কী?'  আমি বলেছিলাম ওদের কথা খুবই ফিল্মি;  ওরা বলে, 'তুনে ক্রান্তি দেখা হ্যায় ক্যায়া?  কিতনি আচ্ছি ফিল্ম হ্যায় (তুমি ক্রান্তি দেখেছ? কী ভালো ছবি)।' ওদের সবসময় হিন্দিতে কথা বলা তখন আমার কাছে ছিল ডাউনমার্কেট এবং অস্বাভাবিক। আমি আমার মাকে বলেছিলাম যে আমি এই বাচ্চাদের সাথে কথা বলব না।

প্রসঙ্গত ২০১৬ সালে প্রকাশিত হয়েছিল এই বই। করণ আপাতত ব্যস্ত তার আগামী ছবি রকি অউর রানি কি প্রেমকাহানি ও তার টক শো কফি উইথ করণ নিয়ে। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত ব্যস্ত তার আগামী ছবি এমারজেন্সির শ্যুটিংয়ে।


-জ/আ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: [email protected], [email protected]
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft