শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
 

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো    মধ্যপ্রাচ্যের পরবর্তী পরিস্থিতিতে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর    তাপমাত্রা উঠতে পারে ৪২ ডিগ্রিতে: আবহাওয়া অফিস     ২৩ মে পর্যন্ত জামিন পেলেন ড. ইউনূস    দীর্ঘ ছুটি শেষে রাজধানী ফিরছেন কর্মজীবী মানুষ   
১৪ দিন চিকিৎসা পর বাসায় ফিরেছেন খালেদা জিয়া
প্রকাশ: শুক্রবার, ২৪ জুন, ২০২২, ৬:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৪ জুন, ২০২২, ৬:৫৯ অপরাহ্ন

গত দশ তারিখ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর এ্যাভারকেয়ার হাসপাতালে ভর্তি হোন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ১৪ দিন চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন । 

শুক্রবার (২৪ জুন) বেলা ৬টায় গুলশানের নিজ বাসভবন ফিরোজায় নিয়ে আসা হয় তাকে। এর আগে বেলা সাড়ে ৫টায় এভারকেয়ার হাসপাতাল থেকে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি বহর রওনা হয়।

গত ১০ জুন মধ্যরাতে হৃদরোগ সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় খালেদা জিয়াকে। পরের দিন ১১ জুন এনজিওগ্রাম করে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। এরমধ্যে একটি ব্লক ৯৯ শতাংশ ক্ষতিগ্রস্ত হওয়ায় রিং বসানো হয়।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা জানান, তিনি এখনও সুস্থ হননি। কিন্তু হাসপাতালে করোনার ঝুঁকির কারণে তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেয় মেডিকেল বোর্ড। 

এদিকে খালেদ জিয়ার বাসায় ফেরার উপলক্ষে তার বাসভবনের সামনে দলীয় নেতাকর্মীরা জড়ো হন। তবে করোনার ঝুঁকির কথা বিবেচনায় নিয়ে দলীয় নেতাকর্মীদের বাসভবনের সামনে জড়ো না হতে নির্দেশ দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft