শনিবার ২৫ জুন ২০২২ ১০ আষাঢ় ১৪২৯

পাকিস্তানে কাগজ সংকটের কারণে শিক্ষা কার্যক্রম বন্ধ    আ. লীগের সভা, তাই শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘোষনা    পদ্মা সেতু উদ্বোধনের দিন বিএনপির হরতাল দেওয়ার সাহস নেই: পরিকল্পনামন্ত্রী    সরকার নয়, দেশের মানুষ আনন্দ উল্লাস করছে: তথ্যমন্ত্রী    শুধু সময়ের অপেক্ষা আ.লীগের পতন: জাগপা সভাপতি    বাংলাদেশ দুই, উইন্ডিজ দলে এক পরিবর্তন    সেন্ট লুসিয়ায়ও আগে ব্যাট করবে বাংলাদেশ   
বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট দেখা যাবে টি স্পোর্টসে
প্রকাশ: বুধবার, ২২ জুন, ২০২২, ৮:০৫ অপরাহ্ন

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের টিভি স্বত্ব পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং ‘টিএসএম’। তবে সিরিজের প্রথম টেস্টের আগে সম্প্রচার স্বত্ব বিক্রি করতে পারেননি প্রতিষ্ঠানটি। যে কারণে টিভিতে দেখা যায়নি ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের অ্যান্টিগা টেস্ট। 

সিরিজের প্রথম টেস্ট শেষ হওয়ার পর সুখবর মিলেছে বাংলাদেশের সমর্থকদের জন্য। ব্যবসায়িক দ্বন্দ কাটিয়ে সম্প্রচার স্বত্ব নিয়েছে টি-স্পোর্টস। তাতে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি সব ম্যাচ দেখা যাবে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেলে। বিষয়টি নিশ্চিত করেছেন টি-স্পোর্টসের এক কর্মকর্তা।

এদিকে সিরিজ শুরুর আগে দেশের কোনো টিভি চ্যানেল সম্প্রচার স্বত্ব না নেয়ায় আইসিসির টিভিতে প্রথম টেস্ট দেখতে হয়েছে সমর্থকদের। যেখানে খেলা দেখতে ২ ডলার করে খরচ করতে হয়েছে। এমন অবস্থায় বিনামূল্যে খেলা দেখাতে আইসিসির দ্বারস্থও হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ২৪ জুন মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে হবে ম্যাচটি। টেস্ট সিরিজ শেষে টি-টোয়েন্টি খেলতে নামবে দুই দল। আগামী ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। 

এরপর তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজও খেলবে দুই দল। ১০ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৩ ও ১৬ জুলাই। 


জ/ আল

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: [email protected], [email protected]
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft