শনিবার ২৫ জুন ২০২২ ১০ আষাঢ় ১৪২৯

পাকিস্তানে কাগজ সংকটের কারণে শিক্ষা কার্যক্রম বন্ধ    আ. লীগের সভা, তাই শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘোষনা    পদ্মা সেতু উদ্বোধনের দিন বিএনপির হরতাল দেওয়ার সাহস নেই: পরিকল্পনামন্ত্রী    সরকার নয়, দেশের মানুষ আনন্দ উল্লাস করছে: তথ্যমন্ত্রী    শুধু সময়ের অপেক্ষা আ.লীগের পতন: জাগপা সভাপতি    বাংলাদেশ দুই, উইন্ডিজ দলে এক পরিবর্তন    সেন্ট লুসিয়ায়ও আগে ব্যাট করবে বাংলাদেশ   
সালমানের ‘নো এন্ট্রি ২’ সিনেমায় থাকছেন ১০ নায়িকা
প্রকাশ: শনিবার, ১৮ জুন, ২০২২, ৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১৮ জুন, ২০২২, ৫:১২ অপরাহ্ন

সালমান খান যে বলিউডের প্রেমিক পুরুষ এ কথা নতুন করে বলার প্রয়োজন নেই। সিনেমার পর্দায় হোক কিংবা বাস্তবে, ভাইজানের জীবনে প্রেম অবিচ্ছেদ্য অংশ। সিনেমার পর্দায় সাধারণত একজন; কিংবা গল্পের প্রয়োজনে দু’জন নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় সালমানকে।

কিন্তু এবার ঘটছে ব্যতিক্রম। একজন-দু’জন নয়, সালমান খানের সিনেমায় একসঙ্গে ১০ জন নায়িকা হাজির হবেন। সিনেমার নাম ‘নো এন্ট্রি ২’। শোনা যাচ্ছে, এই সিনেমার মাধ্যমে নতুন চমক দেবেন ভাইজান।

২০০৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’। আনিস বাজমি পরিচালিত ওই সিনেমায় অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর ও ফারদিন খান। তাদের বিপরীতে পর্দা মাতিয়েছেন লারা দত্ত, সেলিনা জেটলি ও বিপাশা বসু।

গুঞ্জন শোনা যাচ্ছে, শিগগিরই সিনেমাটির সিক্যুয়েল আসতে চলেছে। এবারও পরিচালনার দায়িত্ব আনিস বাজমির ওপরই থাকছে। আর মূল আকর্ষণে সালমান খান। এমনকি অনিল কাপুর ও ফারদিন খানও থাকবেন। তবে মজার ব্যাপার হলো, তাদের প্রত্যেককেই তিনটি চরিত্রে দেখা যাবে। অর্থাৎ প্রত্যেকের তিন চরিত্রের সঙ্গে একটি করে নায়িকা।

কিন্তু এরপরও তো একজন নায়িকা বেশি। ধারণা করা হচ্ছে, ওই চরিত্রে থাকতে পারে চমক। যদিও আনুষ্ঠানিকভাবে সিনেমাটির বিষয়ে এখনো কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। তাই বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: [email protected], [email protected]
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft