শনিবার ২৫ জুন ২০২২ ১০ আষাঢ় ১৪২৯

পাকিস্তানে কাগজ সংকটের কারণে শিক্ষা কার্যক্রম বন্ধ    আ. লীগের সভা, তাই শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘোষনা    পদ্মা সেতু উদ্বোধনের দিন বিএনপির হরতাল দেওয়ার সাহস নেই: পরিকল্পনামন্ত্রী    সরকার নয়, দেশের মানুষ আনন্দ উল্লাস করছে: তথ্যমন্ত্রী    শুধু সময়ের অপেক্ষা আ.লীগের পতন: জাগপা সভাপতি    বাংলাদেশ দুই, উইন্ডিজ দলে এক পরিবর্তন    সেন্ট লুসিয়ায়ও আগে ব্যাট করবে বাংলাদেশ   
যশ সুপারস্টার, কিন্তু বাবা এখনও বাসচালক
প্রকাশ: শনিবার, ১৮ জুন, ২০২২, ৪:৪৪ অপরাহ্ন

ভারতের কর্ণাটকের একটি ছোট্ট জেলায় জন্ম যশের। গরিব পরিবারের ছেলে যশ হিরো হতে চাওয়ায় মাঝপথেই ছেড়ে দেন পড়াশোনা। অবশ্য তিনি এখন সফল অভিনেতা। কেজিএফ মুক্তি পাওয়ার পর রাতারাতি সুপারস্টার যশ।

বর্তমানে প্রায় ৬০ কোটি টাকার মালিক কেজিএফ তারকা যশ। তবে একটি বিষয় অনেকেরই অজানা— ছেলে কোটিপতি হলেও যশের বাবা অরুণ কুমার এখনও বাস চালান। সম্প্রতি এ কথা প্রকাশ্যে আনেন পরিচালক রাজামৌলি।

যশ ও তার পরিবার প্রসঙ্গে পরিচালক রাজামৌলির ওই ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল। রাজামৌলি বলেন, আমাকে বলা হয়েছিল যশ একজন বাস চালকের ছেলে। আমি জেনে আরও অবাক হয়েছিলাম যে যশের বাবা এখনও বাস চালিয়ে যাচ্ছেন। কারণ তিনি মনে করেন, তার পেশাই তার ছেলেকে তারকা করে তুলতে সাহায্য করেছে।

জানা যায়, জীবনের প্রথম দিকে যশ যখন পড়াশোনা ছেড়ে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন, তখন পরিবারের সম্মতি মেলেনি। তার পরিবার চেয়েছিল যশ পড়াশোনা শেষ করে তবেই পছন্দের পেশা বেছে নিক। একরকম পরিবারের সম্মতি ছাড়াই পড়াশোনা ছেড়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন যশ।

রাজামৌলি জানান, যশ যখন অভিনয়ের জন্য বাড়ি ছাড়েন, তার বাবা-মা ভেবেছিলেন কিছুদিনের মধ্যেই ছেলে বাড়ি ফিরে আসবে। তবে তা আর হয়নি।

জানা যায়, একসময় ছোট্ট একটি চরিত্র পাওয়ার জন্য অপেক্ষা করে থাকতেন যশ। কেজিএফ মুক্তি পাওয়ার পর তার ভাগ্য বদলে যায়।

২০১৬ সালে প্রেমিকা রাধিকাকে বিয়ে করেন যশ। বর্তমানে দুই সন্তান আর্য ও যথার্বকে নিয়ে সুখের সংসার কেজিএফ তারকা যশের।


-জ/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: [email protected], [email protected]
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft