বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
 

জিম্মি জাহাজের মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে সোমালিয়ার জলদস্যুরা    মেসিকে নিয়ে দুঃসংবাদ আর্জেন্টিনার!     আইন মেনে হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালানোর নির্দেশ    ১০ রমজান পর্যন্ত খোলা থাকবে প্রাথমিক বিদ্যালয়    রমজানে স্কুল বন্ধে হাইকোর্টের আদেশ চেম্বারেও বহাল    বিএসএমএমইউর উপাচার্য পদে নিয়োগ পেলেন অধ্যাপক দীন মোহাম্মদ    বীরত্ব ও সাহসিকতায় পদক পেলেন ৪০ কোস্ট গার্ড সদস্য   
প্রধান কোচের দায়িত্ব পেলেন মিরোস্লাভ ক্লোসা
প্রকাশ: শনিবার, ১৮ জুন, ২০২২, ৪:৪০ অপরাহ্ন

খেলোয়াড়ি জীবন শেষে কোচিংয়ে অনেক আগেই নাম লিখিয়েছিলেন জার্মানি বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড মিরোস্লাভ ক্লোসা। 

২০১৪ বিশ্বকাপে লিওনেল মেসির আর্জেন্টিনাকে হারিয়ে জার্মানির বিশ্বকাপ জয়ে তার ভূমিকা কম ছিলো না। অবসরের পর ছিলেন জার্মান জাতীয় দল ও বায়ার্ন মিউনিখের সহকারী কোচ। 

এবার প্রথমবারের মতো জার্মানির বাইরে এবং প্রধান কোচ হিসেবে কাজ করাতে যাচ্ছেন গোল্ডেন বুটজয়ী এ তারকা। অস্ট্রিয়ান ক্লাব এসসিআর আলটাহ ক্লাবের প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন ক্লোসা। 

এক বিবৃতিতে অস্ট্রিয়ান ক্লাব আলটাখ তাকে কোচ করার ঘোষণা দেয়। 

ক্লোসা জানান, এখানে নতুন ভূমিকায় কাজ করতে মুখিয়ে আছি আমি। শুরু থেকেই একটা ইতিবাচক অনুভূতি হচ্ছে। 

২০১৬ সালে খেলোয়াড় হিসেবে ফুটবলকে বিদায় জানান জার্মানির সর্বোচ্চ গোলদাতা। একমাত্র ফুটবলার হিসেবে টানা চারটি বিশ্বকাপ খেলা ক্লোসার সামনে কোচ হিসেবে অপেক্ষা করছে বড় চ্যালেঞ্জ। আলটাহকে তলানি থেকে টেনে উপরে ওঠাতে হবে তাকে। তবে নতুন চ্যালেঞ্জ নিতে মুখিয়ে আছেন তিনি।


জ/ আল

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft