বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
 

জিম্মি জাহাজের মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে সোমালিয়ার জলদস্যুরা    মেসিকে নিয়ে দুঃসংবাদ আর্জেন্টিনার!     আইন মেনে হোটেল-রেস্তোরাঁয় অভিযান চালানোর নির্দেশ    ১০ রমজান পর্যন্ত খোলা থাকবে প্রাথমিক বিদ্যালয়    রমজানে স্কুল বন্ধে হাইকোর্টের আদেশ চেম্বারেও বহাল    বিএসএমএমইউর উপাচার্য পদে নিয়োগ পেলেন অধ্যাপক দীন মোহাম্মদ    বীরত্ব ও সাহসিকতায় পদক পেলেন ৪০ কোস্ট গার্ড সদস্য   
অবৈধভাবে অনুপ্রবেশকারী ৮ রোহিঙ্গা ফেনীতে গ্রেফতার
ফেনী প্রতিনিধি :
প্রকাশ: শুক্রবার, ১০ জুন, ২০২২, ১০:১৯ অপরাহ্ন


অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকারী ৮ রোহিঙ্গা নাগরিককে গ্রেফতার করেছে ফেনী মডেল থানা পুলিশ। শুক্রবার সকালে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ হোটেল গোল্ড স্টার এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে হোটেল গোল্ড স্টারে অভিযান চালায় তারা।পরে হোটেলের ৬ষ্ঠ তলার ৩৫৯ ও ৩৬০ নং রুম এবং ৫ম তলার ২৫৮নং রুম থেকে মোট ৮ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- আমির হোসেনের ছেলে আবদুর শুক্কুর (৩০), বদি আলমের ছেলে শফি আলম (২৫), নুর আহমেদ এর ছেলে আবদুল মান্নান (২০), কবির আহম্মদ এর ছেলে এনামুল হক (৩০), আবদুস সালামের ছেলে জামাল উদ্দিন (২২) তারা সকলে কক্সবাজার জেলার কতুপালং ক্যাম্প থেকে পলাতক। এছাড়া ফজল আহম্মদ এর ছেলে নুরুল ইসলাম নুরু (২২) আবু সৈয়দ এর ছেলে মো: ইলিয়াস (৩০) আলি হোসেনের ছেলে নবী হোসেন (১৮) তারাও একই জেলার বালুখালী এলাকার উখিয়া থানার ১০ নং ক্যাম্প হতে পালিয়ে আসছিলো।

ওসি নিজাম উদ্দিন আরো জানান, তারা পার্শ্ববর্তী দেশ মিয়ানমার হতে পলায়ন করে বাংলাদেশ কক্সবাজার জেলায় কুতুপালং ও বালুখালী ক্যাম্পে পরিবার-পরিজন নিয়া আশ্রয় নিয়েছিলো। পরবর্তীতে রোহিঙ্গা ক্যাম্প থেকে কৌশলে পুনরায় পলায়ন করে ফেনী জেলা শহরে প্রবেশ করে বিভিন্ন স্পটে মাদক ক্রয়-বিক্রয়সহ সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিলো।

পরে এ সংক্রান্তে ১৯৪৬ সালের বিদেশী নাগরিক সম্পর্কিত আইনে মামলা দিয়ে শুক্রবার বিকেলে ফেনীর আদালতে সোর্পদ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft