মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

৩৬৪ রানে অলআউট বিরাট কোহলির দল

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
৩৬৪ রানে অলআউট বিরাট কোহলির দল

পুরোপুরি ফিট না হওয়ায় লর্ডস টেস্টে খেলার সম্ভাবনা ছিল না জেমস অ্যান্ডারসনের। অথচ মূল লড়াইয়ে সেই অ্যান্ডারসনই দেখালেন দারুণ চমক। ২৯ ওভার বোলিং করে তিনি একাই নিয়েছেন পাঁচ উইকেট। ইংলিশ তারকার দাপুটে বোলিংয়ে লর্ডস টেস্টের প্রথম ইনিংসে ৩৬৪ রানে থেমেছে ভারত।

আজ শুক্রবার লর্ডস টেস্টের দ্বিতীয় দিন ৩৬৪ রানে অলআউট হয়েছে বিরাট কোহলির দল। ব্যাট হাতে সর্বোচ্চ ২৫০ বলে ১২৯ রান করেছেন ভারতীয় ওপেনার লোকেশ রাহুল।

গতকাল বৃহস্পতিবার টেস্টের প্রথম দিন টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠায় ইংল্যান্ড। প্রথমদিন ব্যাটিংয়ে নেমে ভালোই কেটেছিল ভারতীয়দের। প্রথম দিনের শেষে ভারত স্কোরবোর্ডে তুলে ফেলেছিল তিন উইকেটে ২৭৬ রান। আজ দ্বিতীয় দিন আশা জাগে বড় স্কোরের। কিন্তু সেটা তেমন হলো না। দ্বিতীয় দিন মুখথুবড়ে পড়েছে ভারতীয়দের ব্যাটিং লাইনআপ। স্কোরবোর্ডে ৮৮ রান যোগ করার মধ্যেই বাকি সাত উইকেট হারাল বিরাট কোহলির দল। গুঁটিয়ে গেল ৩৬৪ রানে।

অবশ্য ভারতের ব্যাটিং বেশিদূর যেতে দেননি অ্যান্ডারসন। গতকাল বৃহস্পতিবার জোড়া উইকেট নেওয়া অ্যান্ডারসন। আজ নিয়েছেন আরো তিনটি উইকেট। গতকাল রোহিত শর্মা ও পূজারার উইকেট নিয়েছেন তিনি। আজ নিয়েছেন রাহানে, ইশান্ত এবং বুমরার উইকেট।

লোকেশ রাহুল ছাড়াও ভারতের হয়ে ভালো ব্যাটিং করেন রোহিত। দ্বিতীয় সর্বোচ্চ ৮৩ রান আসে তাঁর ব্যাট থেকে। মূলত ওপেনিং জুটিতেই ভালো রান পায় ভারত। ১০৩ বলে ৪২ রান করে ফিরে যান বিরাট কোহলি। ৪০ রান আসে জাদেজার ব্যাট থেকে। পন্থ করেন ৩৭ রান। আজ জাদেজা এবং পন্থ ফিরতেই ভারতের ইনিংস দ্রুত শেষ হয়।

ইংল্যান্ডের হয়ে অ্যান্ডারসন ছাড়াও দুটি করে উইকেট নিয়েছেন রবিনসন ও মার্ক উড। এ ছাড়া মইন আলি নিয়েছেন একটি উইকেট।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: