রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সরকার খালেদা জিয়াকে ভয় পায় : মির্জা ফখরুল দেশে করোনায় শনাক্ত নামল ছয় শতাংশের নিচে সামঞ্জস্যপূর্ণ সাজার চর্চা নিশ্চিতে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল নিজ চার সন্তানকে বিষ খাইয়ে, আগুন পুড়ে আত্মহত্যাচেষ্টা মায়ের! মামলায় ‘পলাতক’, অথচ স্কুলের বেতন তুলছেন শিক্ষক রাণীশংকৈলে বীরঙ্গনা ঐক্য সংঘের সমাবেশ ইঁদুর মারার বিষকে চকলেট ভেবে খেয়ে শিশুর প্রাণ গেল বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০ কালকিনিতে প্রাথমিক বিদ্যালয় মাঠে বেঁড়া দিয়ে চাষাবাদ লোকালয়ে আসা হরিণ বনে ফেরত বাংলাদেশ চাইলে নির্বাচন প্রক্রিয়ায় সহযোগিতা করবে জাতিসংঘ আগামীকাল দেবীগঞ্জ পৌরসভা নির্বাচন, ঝুঁকিতে ৬ কেন্দ্র আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক ভোলায় গ্রাহকদের হাজার কোটি টাকা নিয়ে উধাও তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: তথ্য প্রতিমন্ত্রী অবশেষে তামিম মাঠে ফিরে এলেন ইভ্যালি নিয়ে যা বললেন: স্বরাষ্ট্রমন্ত্রী ম্যাচ জিতলেই আড়াই লাখ টাকা পুরস্কার ৫৯টি আইপিটিভি বন্ধ করে দিলো বিটিআরসি ‘বিদেশি ফুটবলার’ আনায় জেমির ওপর ক্ষুব্ধ সালাউদ্দিন

২ লাখ ৫ হাজার ইয়াবা পাওয়া গেলো প্রাইভেটকার ও ইজিবাইকে

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
২ লাখ ৫ হাজার ইয়াবা পাওয়া গেলো প্রাইভেটকার ও ইজিবাইকে
২ লাখ ৫ হাজার ইয়াবা পাওয়া গেলো প্রাইভেটকার ও ইজিবাইকে

২ লাখ ৫ হাজার ইয়াবা জব্দ করেছে পুলিশ, কক্সবাজারের রামুতে চেকপোস্টে ইজিবাইক, মাইক্রোবাস ও প্রাইভেটকারে তল্লাশি করে । একই সঙ্গে পাচারকাজে জড়িত থাকায় আটক করা হয়েছে চারজনকে।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) চারটি পৃথক অভিযান চালানো হয় বলে জানিয়েছেন রামুস্থ ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুক।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে প্রথম অভিযানে একটি ইজিবাইক তল্লাশি করে যাত্রী সিটের মধ্যে এবং ব্যাটারি বক্সের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭ প্যাকেটে ৬৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইজিবাইকসহ চালক শাহাবুদ্দিনকে (৩৯) আটক করা হয়। সে টেকনাফের নয়াবাজার গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

দ্বিতীয় অভিযানে একটি প্রাইভেটকারের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় প্রাইভেটকারসহ চালক মো. পিয়ার মোহাম্মদকে (৩২) আটক করা হয়। সে কক্সবাজার সদরের শিকদারপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

তৃতীয় অভিযানে একটি মাইক্রোবাস তল্লাশি করে চালকের সিটের পেছন হতে শপিংব্যাগের মধ্যে লুকায়িত অবস্থায় ৪ কার্ডে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাইক্রোবাসসহ চালক মো. আব্দুল করিমকে (৩২) আটক করা হয়। সে টেকনাফের ফুলের ডেইল গ্রামের মৃত ওমর মিয়া ছেলে।
চতুর্থ অভিযানে একটি ইজিবাইক তল্লাশি করে যাত্রী সিটের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৩ কার্ডে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইজিবাইকসহ চালক মো. ছাদেকুর রহমানকে (২১) আটক করা হয়। সে উখিয়া উপজেলার পালংখালী গ্রামের মো. মাহবুবুর রহমানের ছেলে।

আটককৃত আসামিদের জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ইজিবাইক, প্রাইভেটকার, মাইক্রোবাস এবং মোবাইলসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ