রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলার মাটি থেকে রাজাকারদের বিতাড়িত করবো: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বিগ বসে’ কি ফিরবেন শেহনাজ ২৪ ঘণ্টায় আরও ৫৩ ডেঙ্গু রোগী আক্রান্ত ভিকি-ক্যাট এর কোর্ট ম্যারেজ সম্পন্ন! জাওয়াদের প্রভাব : সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আল-আকসায় থাই সুন্দরী উত্তেজনা জেরুজালেমে সাকিবকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা ওমিক্রনের মাঝে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত যবিপ্রবির প্রথম বর্ষ ভর্তির মেধা তালিকা প্রকাশ বাংলাদেশে আবারো চালু হলো (ভিসা অন-অ্যারাইভাল) হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দরে ওমিক্রন প্রতিরোধে বাড়তি সতর্কতা হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান শিবগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৩ মরা গাছে টেন্ডারে তাজা গাছে করাত টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার ১ রাজনৈতিক ইন্ধন আছে শিক্ষার্থীদের আন্দোলনে : সেতুমন্ত্রী গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট গোয়ালন্দে ইয়াবাসহ আটক ২

২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস

করোনাভাইরাসের কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর আগামী ২১ অক্টোবর থেকে শুরু হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের সশরীরে ক্লাস। বিষয়টি নিশ্চিত করেছেন সাত কলেজের শিক্ষা কার্যক্রম তদারকির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ( ফোকাল পয়েন্ট) ও ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।
সেলিম উল্লাহ খোন্দকার বলেন, আগামী ২১ অক্টোবর থেকে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে সাত কলেজের ক্লাস শুরু হবে। এই বিষয়ে সাত কলেজের অধ্যক্ষদের সংগে আমার কথা হয়েছে। সকল কলেজ ক্লাস শুরু করতে প্রস্তুত আছে বলেও জানান তিনি।

এছাড়াও তিনি বলেন, সব শিক্ষার্থীদের জন্য কলেজগুলোর হল শিগগিরই খুলে দেওয়া হবে। ইতিমধ্যে আমরা কয়েক বর্ষের শিক্ষার্থীদের জন্য হল খুলেছি। সরকারি সব নির্দেশনা মেনেই হলগুলো খোলা হয়েছে।

২০১৫-২০১৬ শিক্ষাব‌র্ষের এক বা দুই বিষয়ে অকৃতকার্য শিক্ষার্থীদের বি‌শেষ বি‌বেচনায় মাস্টা‌র্স ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভ‌র্তি হ‌তে পার‌বে কি না জানতে চাইলে তি‌নি ব‌লেন, গত বছ‌রে এরকম সুযোগ থাক‌লেও এই বছ‌র আপাতত সে সু‌যোগ নেই। কারণ প্র‌তি বছ‌রে এরকম সু‌যোগ দি‌লে সেটা তো আর বি‌শেষ বি‌বেচনা থাকে না। তখন এটা নিয়মিত হ‌য়ে যায়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: