রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

২০১৬ থেকে মাদকাসক্ত পরীমণি, বাসায় চলতো ডিজে পার্টি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
২০১৬ থেকে মাদকাসক্ত পরীমণি, বাসায় চলতো ডিজে পার্টি

২০১৬ সাল থেকে মাদকাসক্ত পরীমনি বাসায় বানিয়েছিলেন মিনি বার। এই বারে মাঝে মাঝে বিভিন্ন মানুষজনদের নিয়ে মাদকের পার্টির আয়োজন হতো। এছাড়া ১০ থেকে ১২ জনের একটি চক্রের সদস্য হয়ে কাজ করতেন পরীমনি।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে র‍্যাব সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আর মঈন।

তিনি বলেন, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এজন্য তিনি একটি লাইসেন্সের কপি সরবরাহ করলেও সেটি অনেক আগেই মেয়াদোত্তীর্ণ হয়েছে। তাঁর বাসায় যে মিনি বার ছিলো সেটি আইনের মধ্যেই পড়ে না। তাঁর বাসায় বিপুল সংখ্যক মদের বোতল পাওয়া গেছে। বিশেষ করে বিদেশী মদের ১৯টি বোতল পাওয়া গেছে। তাছাড়া এলএসডি এবং আইসও পাওয়া গেছে তাঁর বাসায়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: