মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন

১৭ আগস্ট ঘৃণ্য সিরিজ বোমা হামলার প্রতিবাদে আজ রাজধানীর গুলশান ১ থেকে ২ পর্যন্ত ১ ঘন্টাব্যাপী মানববন্ধন করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রন্জন গুহের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু , নগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া বক্তব্য রাখেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি গাজী মেজবাউল হোসেন,ম আব্দুর রাজ্জাক, সাচ্চু,নির্মল চ্যাটার্জী, ফারুক আমজাদ হোসেন, সৈয়দ নাসির উদ্দীন, কাজী মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, শাহজালাল মুকুল, গন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মানোয়ার হোসেন বিপুল, অর্থ সম্পাদক আবুল হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান খান, সম্পাদক ইন্জিনিয়ার কোবাদসহ কেন্দ্রীয় ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বক্তারা বলেন, এই জঘন্য অপরাধের সাথে যারা ঐ সময় জড়িত ছিল তাদেরকে এবং একে যারা সহযোগিতা পৃষ্ঠপোষকতা করেছিল তাদেরকেও বিচারের আওতায় এনে দৃষ্টান্ত মুলক বিচার করতে হবে। তারা ১৫ আগষ্টে হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক সকল খুনীদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবী জানান।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: