বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ

হিলিতে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

হিলি (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হাকিমপুর থানা ও পৌর শাখার নেতা-কর্মীরা। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয় থেকে যুবদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারও দালীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় দলীয় কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিএনপি, ছাত্রদল, সেচ্ছাসেবক দলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহণ করেন। এসময় হাকিমপুর থানা বিএনপি’র সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক নাজমুল হোক, যুগ্ম- সাধারন সম্পাদক জুয়েল হোসেন, থানা যুবদলের আহবায়ক সাহ আলম, যুগ্ম আহবায়ক তাজ, পৌর যুবদলের আহবায়ক মাজহারুল ইসলাম রাজ, যুগ্ম আহবায়ক ফারুক হোসেন, সদস্য সচিব আলী মর্তুজা , থানা ছাত্রদল আহবায়ক আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা আলী হোসেন, দুলাল হোসেন, কাউসার রহমানসহ আরো অনেক উপস্থিতি ছিলেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: