মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

হিলিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
হিলিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

দিনাজপুরের হিলিতে দিনব্যাপী বিভিন কর্মসুচীর মধ্যে দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার সকালে আওয়ামীলীগ এর হিলি বাজারস্হ দলীয় কার্যালয়, উপজেলা পরিষদ, মুক্তিযাদ্ধা কমপ্লেক্স, থানা চত্বর হিলি বন্দরের পানামা পার্ট এর স্ব স্ব স্হানে কালা পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনির্মিত করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিটের নীরবতা পালন শেষে স্ব স্ব উদ্যাগে আলাচনা সভা অনুষ্ঠিত হয়। হাকিমপুর উপজেলা পরিষদের হল রুমে আলোচনা শেষে (ডেইরি ফার্ম, গাভী পালন) প্রকল্পের চেক বিতরন করা হয়। পরে হাকিমপুর পৌর সভার মেয়র জামিল হোসেন চলন্তর নিজ উদ্বোগে পৌর সভায় প্রায় ২০০ গাছের চারা বিতরন করা হয়।

এছাড়া দুপুরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিভিন মসজিদ-মন্দির-গির্জায় বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

এ সময় সেখানে হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর এ আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, (হাকিমপুর ঘোড়াঘাট) সার্কেল এর সহকারী পুলিশ সুপার (এএসপি) শরীফ আল রাজিব, থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ, পানামা পোর্টের গণসংযাগ কর্মকর্তা সোহরাফ হোসেন মল্লিক প্রতাব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ অনেকে উপস্তি ছিলেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: