বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার

হার্দিক-ভুবনেশ্বরকে বাদ দিতে বললেন গাভাস্কার

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
হার্দিক-ভুবনেশ্বরকে বাদ দিতে বললেন গাভাস্কার

পাকিস্তানের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু করেছে আয়োজক ভারত। চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে এই হারের পর সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন বিরাট কোহলিরা। এসব সমালোচনার মাঝেই আগামী ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে মাঠে নামবেন তারা।

তবে পাকিস্তান ম্যাচের খেলানো একাদশে পরিবর্তন চান সাবেক ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার। অন্তত দুটি পরিবর্তনে বাদ দেয়ার পরামর্শ দিয়েছেন হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমারকে।

পুরোপুরি ফিট না হলেও পাকিস্তানের বিপক্ষে খেলানো হয়েছিল হার্দিক পান্ডিয়াকে। এই পেসিং অলরাউন্ডার দলের হয়ে ভূমিকা রাখতে ব্যর্থ হন। তাই তার বদলে আইপিএল মাতানো ইশান কিষানকে দলে চান গাভাস্কার।

তিনি বলেন, ‘কাঁধের ইনজুরি নিয়ে পাকিস্তানের বিপক্ষে খেলেছে পান্ডিয়া। সে যদি বোলিং না করে তাহলে আমি মনে করি ইশান কিষানকে খেলানো উচিত। সে দারুণ ফর্মে আছে।’

সদ্য শেষ হওয়া আইপিএলে আহামরি পারফরম্যান্স না করলেও অভিজ্ঞতার বিচারে টিকে গেছেন ভুবনেশ্বর। তবে সেই অভিজ্ঞতা কাজে লাগেনি বাবর আজমদের বিপক্ষে।

এই বোলারের বদলে দুর্দান্ত ফর্মে থাকা শার্দুল ঠাকুরকে নেয়ার পরামর্শ দিয়েছেন সাবেক এই ক্রিকেটার। তবে এক্ষেত্রে সতর্ক বার্তাও জুড়ে দিয়েছেন। অতিরিক্ত পরিবর্তন আনলে প্রতিপক্ষ দূর্বলতা বুঝে ফেলবে বলে ধারণা গাভাস্কারের।

তিনি বলেন, ‘ভুবনেশ্বরের জায়গায় আপনি শার্দুল ঠাকুরকে খেলাতে পারেন। আবার আপনি যদি অনেক বেশি পরিবর্তন করেন তাহলে প্রতিপক্ষ ভাববে আপনি চাপে আছেন।’


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: