মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

হবিগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
হবিগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। সকালে উপজেলার নছরতপুর পাওয়ার প্ল‍্যান্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

প্রতিদিনের মতো কাজে যোগ দিতে স্বামী আব্দুল আহাদের অটোরিকশায় চড়ে রওনা হন হনুফা। একই কারখানার আরো ৫ জন ছিলেন অটোরিকশায়। সাড়ে ৭টার দিকে নছরতপুর গেইটের কাছে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে অটোরিকশাটির।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: মোয়াজ্জেম হোসেন বলেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় আহাদ-হনুফা দম্পতিসহ ৬ জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো একজন।

অসহায় স্বজনদের একমাত্র দাবি, পুলিশী প্রক্রিয়া শেষে দ্রুত মরদেহ পেতে চান তারা। অটোরিকশার যাত্রীরা সবাই প্রাণ-আরএফএল গ্রুপের স্থানীয় কারখানার কর্মী।

এদিকে, নারায়ণগঞ্জ, বরগুনা ও যশোরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৭ জন। আহত হয়েছেন আরো ৩ জন। গতরাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পণ্যবাহী ট্রাকের সাথে প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান প্রাইভেটকারের চালকসহ তিন যাত্রী।আহত হন আরো একজন। দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেটকারটি জব্দ করা গেলেও পালিয়ে গেছে ট্রাকের চালক ও তার সহকারী।

বরিশাল-কুয়াকাটা মহাসড়কে বরগুনার ব্রিকফিল্ড এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মারা গেছেন তিনজন। এদের মধ্যে তাপ বিদ্যুৎ কেন্দ্রের চীনা ২ ইঞ্জিনিয়ার রয়েছেন। দুর্ঘটনা আহত হয়েছেন একজন।

এছাড়া যশোরের মনিরামপুরে বাসের ধাক্কায় মারা গেছেন এক মোটরসাইকেল আরোহী।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: