সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

নাটোর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতিকে ‘রাজাকারের সন্তান’ ও সাধারণ সম্পাদককে
‘মাদকাসক্ত’ দাবী করে কমিটি বাতিলের আহ্বান জানিয়েছে সংবাদ সম্মেলন করেছে বিলুপ্ত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।
শনিবার(২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব দাবী জানান বিলুপ্ত কমিটির আহ্বায়ক আরিফুল ইসলাম সরকার ও যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম। নতুন কমিটির চারজন সহ-সভাপতি সংবাদ সম্মেলনে অংশ নিয়ে অনাস্থা জানান। লিখিত বক্তব্যে তারা দাবী করেন, গত ১৯ জুলাই রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির তালিকা প্রকাশিত হতে দেখা যায়। এই তালিকায় সভাপতি পদে চিহ্নিত রাজাকার সোনা মিয়ার ছেলে নাটোর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক পদে জেলা পরিষদ সদস্য শফিউল আযম স্বপনের নাম দেখা যায়। এছাড়া কমিটিতে অন্য যাদের রাখা হয়েছে তারা অতীতে দলের কোন কর্মসূচীতেও অংশগ্রহণ করেননি। তবুও কেন্দ্রিয় নেতৃবৃন্দ তাদের দ্বারা গঠিত কমিটিই অনুমোদন করেছেন। তাদের ভুল তথ্য দিয়ে স্বাধীনতা বিরোধীদের দ্বারা স্বেচ্ছাসেবকলীগের কমিটি করা হয়েছে। লিখিত বক্তব্যের বাইরে বিলুপ্ত কমিটির আহ্বায়ক আরিফুল ইসলাম সরকার বলেন, দলে ভেতরের একটি তৎপর গোষ্ঠী নিজেদের স্বার্থে ত্যাগী নেতাকর্মীদের পিছিয়ে দিচ্ছে। এতে করে প্রকারান্তরে তারা বিএনপি জামাতকে সুযোগ করে দিচ্ছে।
এ ব্যাপারে নতুন কমিটির সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার বলেন, পদ পদবী না পেয়ে বিলুপ্ত কমিটির কেউ কেউ কেন্দ্র অনুমোদিত কমিটির বিরোধীতা করছেন। আমি জেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম, এন এস সরকারি কলেজের ভিপি ছিলাম এবং বর্তমানে পৌর কাউন্সিলর। আমি রাজাকারের সন্তান হলে এটা সম্ভব ছিলো না। নতুন কমিটিকে তারা সহায়তা করলে আমরা আরো এগিয়ে যাবো। স্বেচ্ছাসেবক লীগ নাটোর জেলার নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন বলেন, আমি সংগঠনের কোন সদস্য সম্পর্কে কোন বাজে মন্তব্য করতে রাজি না। আমাকে নাটোর জেলার আওয়ামী পরিবারের প্রত্যেকেই ভালো করে চেনেন জানেন। পদ-পদবী না থাকলেও মানুষ সাময়িক খুব তো হতেই পারে। তবে তার বহিঃপ্রকাশ এমনটা না হয় উচিত ছিল। সেখানে বর্তমান কমিটির ৬ জন উপস্থিত থাকার কথা বলা হলেও উপস্থিত ছিলেন শুধু মাত্র দুইজন। আমি বিশ্বাস করি তারাও চাপে পড়ে সেখানে উপস্থিত হয়েছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: