শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্বাস্থ্য মন্ত্রীর কারণে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে : নজিবুল বশর ভান্ডারী

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
স্বাস্থ্য মন্ত্রীর কারণে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে : নজিবুল বশর ভান্ডারী

ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ গণটিকা নিয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ের একক সময় একেক সিদ্ধান্ত আসছে।স্বাস্থ্য মন্ত্রীর এমন সিন্ধান্তের কারণে আমারা এমপি, স্থানীয় জনপ্রতিনিধিরা বিব্রতকর পরিস্থিতির শিকার হচ্ছি। আমার মনে হয় এসব কর্মকাণ্ডের মাধ্যমে স্বাস্থ্য মন্ত্রী বিরোধী দলকে কথা বলার সুযোগ করে দিচ্ছেন।

শনিবার সকালে চট্টগ্রামের ফটিকছড়ির ধর্মপুর ও রোসাংগিরীতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রীর সমালোচনা করে এসব কথা বলেন, চৌদ্দ দলীয় জোট নেতা ও বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি।

এসময় তিনি আরো বলেন, আমি আশা করি পরবর্তী সকলের সাথে পরামর্শ করে পদক্ষেপ নেয়া হবে; যেটি অপরিবর্তিত থাকবে। এর ব্যত্যয়ে জনমনে ক্ষোভ সৃষ্টি হলে জনপ্রতিনিধিরা দায়ভার নেবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করে সাংসদ বলেন- স্বাস্থ্য মন্ত্রীর ব্যাপারে চিন্তা-ভাবনা করা উচিত এবং অতীব জরুরী। স্বাস্থ্য মন্ত্রীর কারণে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

উপজেলা নির্বাহী মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ অতিথি ছিলেন- সংরক্ষিত মহিলা এমপি খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, মহিলা ভাইস-চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাবিল চৌধুরী, ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রহমান, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী। ইউপি চেয়ারম্যান যথাক্রমে মুহাম্মদ আবদুল কাইয়ুম, সোয়েব আর সালেহীন, আবদুল হালিম, মুহাম্মদ অহিদুল আলম প্রমুখ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: