সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে কান্নায় ভেঙে পড়েন শিল্পা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে কান্নায় ভেঙে পড়েন শিল্পা

বলিউড নায়িকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হয়েছে। রাজের চারজন কর্মচারী সাক্ষী দেন এবং তারাই পুলিশকে জানান, রাজ কুন্দ্রাই তাদের পর্ন ভিডিও ক্লিপ মুছে ফেলতে বলেছিলেন। শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী রাজ-পত্নী শিল্পা শেঠিকে আগেই জেরা করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

রাজকে পুলিশ হেফাজতে নেওয়ার পর তাদের বাংলো এবং রাজের অফিসে অভিযান চালায় পুলিশ। রাজকে সঙ্গে নিয়ে তার বাংলোয় তল্লাশি চালায় পুলিশ, পুলিশ সূত্রে জানা যাচ্ছে, জেরার সময় কান্নায় ভেঙে পড়েন রাজের স্ত্রী শিল্পা। রাজ কুন্দ্রার ব্যবসার সঙ্গে শিল্পা যুক্ত কিনা সেই বিষয় খতিয়ে দেখে পুলিশ, কেনরিন অ্যাপের সঙ্গে তার যোগাযোগ, ‘হটশটস’ অ্যাপ সব বিষয় নিয়েই প্রশ্ন করা হয় তাকে। অভিনেত্রীর সাফ কথা, এই বিষয়ে কিছুই জানতেন না তিনি।

জেরার মাঝেই রাজ এবং শিল্পার মধ্যে তর্ক-বিতর্কও হয়। একটা সময় পর শিল্পা রাজের ওপর চিৎকার করে ওঠেন। তাকে প্রশ্ন করেন এই জাতীয় কাজ করার কী প্রয়োজন? এমন কাজের ফলে শুধুমাত্র পরিবারের নামই নষ্ট হয় নি, প্রচুর আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে। আবেগের বশে শিল্পা রাজকে এও বলেন, সমাজে তাদের একটা নাম রয়েছে। এরপরেও এই নিম্ন রুচির পরিচয় দেওয়ার, এই ধরনের কাজ করার কী প্রয়োজন ছিল?’ স্বামী-স্ত্রীর সমস্যার মাঝে শেষ পর্ষন্ত হস্তক্ষেপ করেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেই সময় কাঁদতে কাঁদতে শিল্পা ক্রাইম বাঞ্চ টিমকে বলেন, রাজের এই অ্যাপ সম্পর্কে তিনি কিছু জানতেন না।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ থেকে নিযুক্ত এক কর্মী রাজ ও শিল্পার আর্থিক দিকটি তদন্ত করছে। সেখানেই ‘তদন্তে উঠে এসেছে শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রার যৌথ অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে। মার্চ মাসে এই মামলায় ৯ জনকে গ্রেফতার করা হলে রাজ সতর্ক হয়ে যান এবং তার ফোন বদলে ফেলেন, এছাড়াও বিভিন্ন তথ্য লোপাটেরও চেষ্টা করেন। ভিডিও ডিলিট করার কথা স্বীকার করেছেন রাজের চার কর্মচারী। সেই ভিডিয়োগুলো এবার পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: