শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্বর্ণের বার ডাকাতি মামলায় ফের ৫ পুলিশ কর্মকর্তা ৩ দিনের রিমান্ডে

ফেনী প্রতিনিধি
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন
স্বর্ণের বার ডাকাতি মামলায় ফের ৫ পুলিশ কর্মকর্তা ৩ দিনের রিমান্ডে

ফেনীতে স্বর্ণের বার ডাকাতি মামলায় গ্রেফতারকৃত ৫ পুলিশ কর্মকর্তার আবারো ৩ দিনের রিমান্ড দিয়েয়েছে আদালত৷ গত ১১ আগষ্টের আদেশের ৩ দিনের রিমান্ড শেষে আজ শনিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা মনির হোসেন আবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কামরুল হাসানের আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন৷

অন্যদিকে ডিবির ওসি সাইফুল ইসলামের ৪ দিনের রিমান্ড শেষ না হওয়ায় তাকে এখনও আদালতে হাজির করা হয়নি৷

এদিকে ফেনীতে ডিবি পুলিশ কতৃক ২০টি সোনার বার লুটের মামলা পিবিআই কাছে হস্তান্তরের আবেদন করা হয়েছে, পাশাপাশি অভিযুক্তের অভিযোগ ও গ্রেফতারকৃতদের তথ্যের মধ্যে তারতম্য দেখা দিয়েছে বলে জানিয়েছেন চট্রগ্রাম বিভাগীয় ডিআইজি মো. আনোয়ার হোসেন। তিনি জানান, আশা করছি আজকের মধ্যেই মামলাটি হস্তান্তর করা হবে। শনিবার দুপুরে মামলার অগ্রগতি দেখতে এসে তিনি সাংবাদিকদের এমন মন্তব্য করেন।

তিনি জানান, বাদী অভিযোগে ২০টি সোনার বার লুটের কথা বলেছেন। আমরা ডিবি ইন্সপেক্টর সাইফুলের বাসা থেকে ১৫টি সোনার বার উদ্ধার করেছি। আমাদের ধারনা এখানে আরো বেশি সোনার বার ছিল। ঘটনায় অভিযুক্তের অভিযোগ ও গ্রেফতারকৃতদের তথ্যের মধ্যে তারতম্য দেখা দিয়েছে। সে কারনে আমাদের অধিক তদন্ত চলছে। এঘটনায় আরো কয়েকজনকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করছেন। তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, ৮ আগস্ট রবিবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুরে চট্রগ্রামের সোনা ব্যবসায়ী গোপাল কান্তি দাসের কাছ থেকে ২০টি সোনার বার লুটের ঘটনা ঘটায় তিনি ফেনী মডেল থানায় মামলা করেন। ঘটনার পর পুলিশ ডিবি ইন্সপেক্টরসহ ৬ কর্মকর্তাকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেন পুলিশ। পরে বুধবার দুপুরে ফেনীর সিনিয়র জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খানের আদালতে আসামীদের হাজির করে পুলিশ প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত ডিবির ওসির ৪ দিন ও অপর ৫ পুলিশ কর্মকর্তার ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: