বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৬০ বিশ্বের সবচেয়ে বড় সাংবাদিক নিপীড়ক চীন পটুয়াখালীতে হানাদার মুক্ত দিবস উপলক্ষে নৌকা বাইচ টি-টোয়েন্টির পর ওয়ানডে দলের নেতৃত্বও হারালেন কোহলি ফেনীতে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক যশোরে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড আবরারের মামলায় ৫৫ লাখ টাকা খরচ করেছে বুয়েট: ভিসি দুই বছরের চুক্তিতে বাংলাদেশের স্পিন কোচ হেরাথ দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬, শনাক্ত ২৭৭ গোয়ালন্দে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য আটক গোয়ালন্দে ফেন্সিডিলসহ যুবক আটক হেলিকপ্টার বিধ্বস্তে সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত নিহত ডন ব্র্যাডম্যানের ট্রিপল সেঞ্চুরির ব্যাট নিলামে খালেদা জিয়ার চিকিৎসায় সর্বোচ্চ ছাড় দিয়েছে সরকার: প্রধানমন্ত্রী কাগজের তৈরী বাইকে বিরাট কোহলি আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন: ডা. মুরাদ ভারতের প্রতিরক্ষা প্রধানের হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় নিহত বেড়ে ১৩ মধুখালীতে প্রতিবন্ধী ভাতার বই বিতরণ ব্যবসায়ী পাটনারের কথা বলে মেরিন ইঞ্জিনিয়ারের ৮৫ লাখ টাকা আত্মসাত ঢাকা টেস্টে অসহায় আত্মসমর্পণ বাংলাদেশের

স্থানীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে পারবে বিএনপি নেতাকর্মীরা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন
স্থানীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে পারবে বিএনপি নেতাকর্মীরা

স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি থেকে কেউ প্রার্থী হলে দলীয়ভাবে তাঁকে বাধা দেওয়া হবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের তাঁতীপাড়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, স্থানীয় সরকার নির্বাচন দলীয়ভাবে করাটা সঠিক নয়। তাই বিএনপি এই নির্বাচনে দলীয়ভাবে অংশ নিচ্ছে না। তবে বিএনপি থেকে কেউ স্বতন্ত্র হয়ে অংশ নিলে সেখানে বাধা নেই।

আওয়ামী লীগ সরকারের হাতে নির্বাচন ব্যবস্থা পুরোপুরি নষ্ট হয়ে গেছে মন্তব্য করে তিনি বলেন, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার যদি না থাকে, তবে নির্বাচন কমিশন কিছুই করতে পারে না। এই সরকার কারও মতামত গ্রহণ করে না। নিজের মতো করে নির্বাচন করার জন্য তারা সব কিছু সাজিয়ে নেয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: