বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ অভয়নগরে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার বাসে দুই যাত্রী অচেতন, ঢামেকে ভর্তি মাদারীপুরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অবহিতকরণ কমর্শালা গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল ও কম্বল বিতরন ইমন গাছীর ফাঁসির রায় পূনঃবিবেচনার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ওটিটি প্লাটফর্মে সংবাদ-অনুষ্ঠান প্রচার হলে ব্যবস্থা: তথ্যমন্ত্রী উত্তর কোরিয়ার বিরুদ্ধে নতুন যুদ্ধ পরিকল্পনা

সোনাগাজীতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশের তালিকাভুক্ত দুই ডাকাত গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন

ফেনীর সোনাগাজীতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশের তালিকাভুক্ত দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চর চান্দিয়া ও চর চান্দিয়া এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ওই দুই ব্যক্তি হলেন আকবর হোসেন (৪২) ও সালা উদ্দিন মিয়াসাব (৪০)। পুলিশের দাবি, তাঁরা আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ও পেশাদার ডাকাত। আকবর হোসেন চর চান্দিয়া এলাকার আরফান আলীর ছেলে এবং সালা উদ্দিন দক্ষিণ চর চান্দিয়া এলাকার আকবর আলীর ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন পলাতক থাকার পর কয়েক দিন আগে আকবর ও সালা উদ্দিন আবার এলাকায় আসেন। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দুই দফা অভিযান চালায়। তবে তাঁরা গ্রেপ্তার এড়াতে স্থান পরিবর্তন করায় পুলিশের অভিযান সফল হয়নি। গতকাল রাতে কৌশল পরিবর্তন করে পুলিশ ছদ্মবেশে অভিযান চালিয়ে চর চান্দিয়া এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরও ওই দুই ব্যক্তি নিজেদের পরিচয় গোপন করে ও ভাষা পরিবর্তন করে পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, গ্রেপ্তার আকবরের বিরুদ্ধে থানায় অস্ত্র, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, ধর্ষণ, হত্যা, অপহরণ, চাঁদাবাজি, চুরি, বিস্ফোরকসহ বিভিন্ন আইনে ১৫টি মামলা আছে। সালা উদ্দিনের বিরুদ্ধেও একই ধরনের অভিযোগে ১০টি মামলা আছে। জিজ্ঞাসাবাদ শেষে আজ বৃহস্পতিবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: