সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম হওয়ায় মন্ত্রিত্ব ‘হারান’ ব্রিটিশ নারী এমপি অর্ধেক জনবলে চলবে সরকারি-বেসরকারি অফিস, প্রজ্ঞাপন জারি চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত এরদোগানকে অপমান করার অভিযোগে তুর্কি সাংবাদিক কারাগারে কুড়িগ্রাম-লালমনিরহাট সীমান্তে জব্দকৃত মাদক ধ্বংস ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার করোনায় আক্রান্ত যশোরে ট্রাক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মানিকগঞ্জে এ,এম সায়েদুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ফেনীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু মোংলা বন্দর জেটিতে রাবার ফেন্ডার স্থাপন চুক্তি স্বাক্ষর পীরগঞ্জে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা মেহেরপুরে করোনা আক্রান্ত ১০ জন চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন চাঁদপুরের মেঘনা নদীতে ব্যবসায়ীদের দুটি ট্রলারে ডাকাতি হাকিমপুরে নাগরিক কমিটি গঠন যশোরে ২৪ ঘন্টায় ১ শ ৯৪ জন করোনায় আক্রান্ত সোনাগাজীতে টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের পানি বিতরণ পুতিনকে নিয়ে মন্তব্য, পদত্যাগ করেছেন জার্মান নৌবাহিনী প্রধান করোনা টিকা প্রতি বছর দেওয়ার নিয়ম চান ফাইজার সিইও

সোনাগাজীতে স্কুলছাত্রকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

ফেনীর সোনাগাজী উপজেলায় আট বছরের এক স্কুলছাত্রকে (শিশু) ধর্ষণের অভিযোগ উঠেছে। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. নাঈম (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত রোববার দুপুরে উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকায় ওই ধর্ষণের ঘটনা ঘটে। ওই শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে নাঈমকে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। রাতেই উত্তর চর চান্দিয়া এলাকা থেকে অভিযুক্ত নাঈমকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ, শিশুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে ওই শিশু ধর্ষণের শিকার হলেও পরিবারের সদস্যরা বিষয়টি জানেন রাতে। ওই দিন দুপুরে শিশুটি বাড়ির পাশের সড়কে একটি চাকা দিয়ে খেলা করছিল। এ সময় নাঈম তাকে ডেকে নিয়ে পাশের জমিতে ধান দেখতে যেতে বলেন। শিশুটি যেতে না চাওয়ায় বখাটে নাঈম মুখ চেপে ধরে জোর করে পাশের খালপাড়ের ঝোপে নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। ঘটনাটি কাউকে না বলতে তাকে হুমকি দেন নাঈম। ঘটনাটি স্থানীয় এক ব্যক্তি দেখে রাতে বাজারে শিশুর বাবাকে জানান। বাড়িতে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পেয়ে পরদিন শিশুর মা-বাবা স্থানীয় ইউপি সদস্য ও সমাজপতিদের বিষয়টি জানান। তাঁরা শিশুর পরিবারকে আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেন।

শিশুর বাবা গ্রেপ্তার বখাটে নাঈমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। পৌরসভার স্থানীয় কাউন্সিলর বলেন, তিনি ঘটনা শিশুটি ও তার মা–বাবার কাছ থেকে শুনে থানায় গিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করার পরামর্শ দিয়েছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত নাঈম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বুধবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: