শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

সোনাগাজীতে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

ফেনীর সোনাগাজী উপজেলার ওলামা বাজার এলাকায় ২৯ অক্টোবর শুক্রবার ভোরে অভিযান চালিয়ে ১টি একনালা বন্দুক, ২টি পাইপগান, ১১ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী মো. ফারুক (৩৫) কে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ফেনীর সোনাগাজী উপজেলার ওলামা বাজারের কাশেম জেনারেল ষ্টোর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। র‌্যাবের একটি দল ওই স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পায়ে এক ব্যক্তি হাতে সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তা নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে ফেনীর সোনাগাজী উপজেলার দক্ষিন চর দরবেশ আদর্শ গ্রামের আবুল কাশেম ও আমেনা খাতুনের ছেলে মো. ফারুক (৩৫) কে আটক করে।

আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে প্লাস্টিকের বস্তার থেকে ১টি একনালা বন্দুক, ২টি পাইপগান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃতকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবত মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান, জিডি (পি) বলেন, আটককৃত সন্ত্রাসী, উদ্ধারকৃত অস্ত্র ও গুলি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: