সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরের ৭ ইউপি নির্বাচনে ৩টি নৌকা ও ৪টি স্বতন্ত্র প্রার্থীর জয় গাইবান্ধায় ইউপি নির্বাচনে ৪টিতে আওয়ামী লীগ ও ১৩টিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত চাঁদপুরের দুই উপজেলার ইউপি নির্বাচনে নৌকা:১০ স্বতন্ত্র: ৭ বাগাতিপাড়ার ৫ ইউপি নির্বাচনে আওয়ামীলীগ-২, বিদ্রোহী-১, বিএনপি সমর্থিত স্বতন্ত্র-২ বিজয়ী ফেনীর ছাগলনাইয়া-পরশুরামের ৮ ইউপিতেই নৌকার জয় ফের দেওয়ান কামাল নীলফামারীর মেয়র সুন্দরগঞ্জে ব্যালট বক্স ছিনতাইয়ের ঘটনায় গুলি, আটক ৬ যশোরের মনিরামপুর-বাঘারপাড়ায় নৌকার জয়জয়কার মানিকগঞ্জ সদর উপজেলার ১০ ইউনিয়নে ৮ টিতে নৌকা ২টিতে স্বতন্ত্র বিজয়ী তৃতীয় ধাপে সহিংসতাহীন মডেল নির্বাচন হয়েছে : ইসি সচিব গলাচিপা পৌরসভা নির্বাচনে আ.লীগ প্রার্থীর জয়লাভ সালমানের বিয়ে না করার কারণ জানালেন তাঁর ভগ্নিপতি খালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই : আইনমন্ত্রী বিশ্বের হাতেগোনা কয়েকটি হাসপাতালেই খালেদা জিয়ার চিকিৎসা সম্ভব: চিকিৎসক নিজের পালিত ঘোড়ায় বসে ভোট কেন্দ্রে এসেছে বৃদ্ধ জবান আলী দশমিনায় গৃহবধুকে শ্লীলতাহানির চেষ্টা চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় আহত ২০, এক জনের কারাদণ্ড, ১২ জনের জরিমানা ১ ডিসেম্বর থেকে রুট পারমিটবিহীন বাস জব্দ করা হবে : মেয়র তাপস বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী তৃতীয় দিন শেষে বাংলাদেশের ৮৩ রানের লিড

সুন্দরগঞ্জে সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পরিবার পরিকল্পনা পরিদর্শক রফিকুল ইসলামের বিরুদ্ধে এক নারী সহকর্মীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে। রফিকুল ইসলাম উপজেলার বেলকা ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) পদে কর্মরত রয়েছে। জানা যায়, ১ নভেম্বর সোমবার বেলকা বাজারস্থ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ কেন্দ্রে এমন অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করেন তদন্তকারী কর্মকর্তা ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাক্টার সেকেন্দার আলী।

সম্প্রতি চরে একটি ফাঁকা বাড়িতে নিয়ে ওই নারী সহকার্মীর শ্লীলতাহানি করা এফপিআই রফিকুল ইসলাম। বিচার চেয়ে সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ করেন ওই নারী। এফপিআই রফিকুল ও তার লোকেরা অভিযোগকারী ও তার পরিবারকে হুমকি প্রদান করে। মুখ খোলার জন্য চাপ দেওয়া হচ্ছে। ওই নারী চরাঞ্চলে একটি প্রকল্পে কর্মরত আছে। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাক্টার সেকেন্দার আলী বলেন, ভিকটিমের অভিযোগ উপ-পরিচালক মহোদয়কে প্রেরণ করার পর তিনি বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়ায় সোমবার সকাল থেকে তদন্ত কাজ চলছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: