শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সুপার টুয়েলভে বাংলাদেশের ম্যাচ সূচি ফিফা র‍্যাঙ্কিংয়ে এগোল বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে স্কটল্যান্ড কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই

সিরিজ সমতা করে মর্যাদা অক্ষুণ্ন রাখল পাকিস্তান

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন
সিরিজ সমতা করে মর্যাদা অক্ষুণ্ন রাখল পাকিস্তান

কিংস্টনে সিরিজের প্রথম টেস্টে ১ উইকেটের নাটকীয় জয়ে এগিয়ে গেলেও একই ভেন্যুতে দ্বিতীয় টেস্টে পাকিস্তানের কাছে নাকাল হয়েছে ক্যারিবীয়রা। ১০৯ রানের বড় জয়ে ১-১ সমতায় সিরিজ শেষ করেছে বাবর আজমের দল।

দ্বিতীয় ও শেষ টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে ১০৯ রানে হারিয়েছে পাকিস্তান। পঞ্চম দিন জয়ের জন্য ২৮০ রান প্রয়োজন ছিল ওয়েস্ট ইন্ডিজের। পাকিস্তানের ৯ উইকেট।

১ উইকেটে ৪৯ রানে নিয়ে দিন শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। তবে পকিস্তানের বোলিং তোপে, নিয়মিত বিরতিতে উইকেট হারায় ক্যারিবিয়রা। শেষ দিকে কাইল মেয়ার্স ও জেসন হোল্ডার কিছুটা প্রতিরোধ গড়েন। সর্বোচ্চ ৪৭ রান করেন হোল্ডার, মেয়ার্স ফেরেন ৩২ করে।

ওয়েস্ট ইন্ডিজের ইনিংস থামে, ২১৯ রানে। ম্যাচ ও সিরিজ সেরা শাহীন শাহ আফ্রিদী নেন, ৪ উইকেট। প্রথমবার এই পেসারের ম্যাচে ১০ উইকেট। নুমান আলি নিয়েছেন, ৩ টি আর হাসান আলি ২ উইকেট।

প্রথম টেস্টে ১ উইকেটে জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: