মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

সালাহকে মিশরে খেলতে বাধা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন
সালাহকে মিশরে খেলতে বাধা

সেপ্টেম্বরে ফিফা’র আন্তর্জাতিক বিরতি আছে। কিন্তু লিগ ও আন্তর্জাতিক ম্যাচের মধ্যে ফাঁকা সময় খুবই কম। লিভারপুল, চেলসিসহ বেশ কিছু ক্লাবের ফুটবলাররা জাতীয় দলের হয়ে খেলতে গেলে লিগ ম্যাচ মিস করার শঙ্কায় আছেন।

সংগে ভ্রমণ ক্লান্তি, টানা ম্যাচ খেলার জন্য ইনজুরিতে পড়ার শঙ্কা আছে। ইউরোপের বাইরে গেলে কোয়ারেন্টিন করার শর্তও রেখেছে কিছু লিগ। এসব মাথায় রেখেই লিভারপুল তাদের সেরা তারকা মোহামেদ সালাহকে সেপ্টেম্বরে মিশরের হয়ে খেলতে দিতে চায় না।

আফ্রিকার দেশটি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে অ্যাঙ্গোলা ও গাবনের বিপক্ষে কাতার বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলবে। ওই দুই ম্যাচে সালাহকে না পাওয়ার সম্ভাবনাই বেশি। মিশরের ফুটবল ফেডারেশনের এমনই দাবি করেছে।

এক বিবৃতি দিয়ে বলা হয়েছে, ‘বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলার জন্য মিশর ফুটবল ফেডারেশন খেলোয়াড়দের সংগে যোগাযোগ চালিয়ে যাচ্ছে। কিন্তু করোনার কারণে ভ্রমণ নিষেধাজ্ঞা থাকায় তাঁদের অনেকের জাতীয় দলে খেলা আটকে যেতে পারে। এরই মধ্যে লিভারপুলের থেকে সালাহকে না ছাড়ার ব্যাপারে চিঠি দিয়ে জানানো হয়েছে।’

দেশটির ফেডারেশন জানিয়েছে, চিঠিতে লিভারপুল উল্লেখ করেছে, ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে সালাহ জাতীয় দলের ক্যাম্পে যোগ দিলে ইংল্যান্ডে গিয়ে কোয়ারেন্টিন করতে হবে। সেটা সালাহ ও লিভারপুলের জন্য কঠিন হয়ে যাবে। লিভারপুল চিঠিতে এও লিখেছে, বাধ্য হয়ে সালাহকে জাতীয় দলে খেলতে না দেওয়ার মতো সিদ্ধান্ত নিতে হচ্ছে তাদের।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: