বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে নৌকা প্রার্থী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী কমলের বিশাল কর্মী সভা গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা হলে মেরাজ শিবগঞ্জে নদী ভাঙন আতঙ্কে গ্রামবাসী, পরিদর্শনে পাউবি বকশীগঞ্জে তিন করাত কল মালিককে জরিমানা নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর বড় ঘোষণা নাগা চৈতন্যের

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর বড় ঘোষণা নাগা চৈতন্যের

নাগা চৈতন্য ও সামান্থা রথ প্রভুর বিবাহবিচ্ছেদের ঘটনা ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছিল। এদিকে বিচ্ছেদের পর গতকাল নিজের জন্মদিনে ভক্তদের জন্য বড় ঘোষণা দিয়েছেন অভিনেতা নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য।

সামান্থা ও নাগা চৈতন্য একসঙ্গে একটি বিবৃতি দিয়ে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করেন যে, তারা স্বামী-স্ত্রীর সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন। কঠিন সময়ে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদও জানান।

বিবাহবিচ্ছেদের পর তাকে সোশ্যাল মিডিয়ায় কিছুই পোস্ট করতে দেখা যায়নি। যদিও সম্প্রতি তিনি জনপ্রিয় এক লেখকের বই সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেন।

এদিকে গতকাল নিজের জন্মদিনে বড় দুটি ঘোষণা করেছেন অভিনেতা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে তার নতুন দুটি ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা নাগা চৈতন্য। একটি ‘থ্যাঙ্ক ইউ’ আর অন্যটি ‘বঙ্গরাজু’।

পোস্টার পোস্ট করে নাগা চৈতন্য লিখেছেন, দুটি ছবিই খুব স্পেশাল। দুর্দান্ত সব অভিনেতাদের সঙ্গে দুটি ছবিতে কাজের সুযোগ পেয়ে আমি খুবই কৃতজ্ঞ। আমার এই জার্নিতে যারা পাশে ছিলেন, যারা ভালোবেসে গিয়েছেন, প্রত্যেককে ধন্যবাদ জানাচ্ছি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: