শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সুপার টুয়েলভে বাংলাদেশের ম্যাচ সূচি ফিফা র‍্যাঙ্কিংয়ে এগোল বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে স্কটল্যান্ড কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই

সাত বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে সৌদি পুলিশ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
সাত বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে সৌদি পুলিশ

সৌদি আরবের পুলিশ সাত বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে। রাজধানী রিয়াদের পুলিশের মুখপাত্র মেজর খালেদ আল-ক্রেইদিস এ কথা জানিয়েছেন। সৌদি গেজেটের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

তিনি বলেন, সাইবার ক্রাইম মোকাবিলায় পুলিশের নিরাপত্তা শাখা সাত বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে। ওই ব্যক্তিরা রেসিডেন্সি পারমিট (ইকামা) বিধি লঙ্ঘন করছেন বলে জানান মেজর খালেদ।

পুলিশের এই মুখপাত্র বলেন, ওই ব্যক্তিরা অবৈধ সিমকার্ড বিক্রির সঙ্গে জড়িত ছিলেন। তিনি জানান, সৌদি নাগরিক এবং বাসিন্দাদের নামে তাদের অজান্তেই এসব সিমকার্ড নিবন্ধন করেছিলেন গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা।

নিজেদের অপরাধ ঢাকতে রিয়াদ শহরের বিভিন্ন দোকান থেকে ওই সিমকার্ডগুলো সংগ্রহ করা হয়েছিল বলেও জানায় পুলিশ।

আটক বাংলাদেশিদের কাছ থেকে ১ হাজার ৪৬১টি সিমকার্ড, চারটি ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং বেশ কিছু রিয়াল উদ্ধার করা হয়।

মেজর খালেদ বলেন, গ্রেপ্তার হওয়া বাংলাদেশিদের বয়স ৩০ থেকে ৪০ বছরের কোঠায়। তাদের বিরুদ্ধে প্রাথমিক আইনি ব্যবস্থা নেয়ার পর তাদের সরকারি কৌঁসুলির অফিসে হস্তান্তর করা হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: