মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত হবিগঞ্জে শেখ রাসেল-এর ৫৮তম জন্মদিন উদযাপন সাম্প্রদায়িক অপতৎপরতা রুখতে মাঠে নামছে আ. লীগ ফেনীর নতুন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন হিজবুল্লাহর ভয়ে যুদ্ধে জড়াবে না ইসরায়েল পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‍্যাব মহাপরিচালক শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত করোনায় কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত ২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস ‘কুমিল্লার ঘটনা সাজানো, সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা’ ‘বুলেটের আঘাতে যেন আর কোন শিশুর প্রাণ না যায়’ জাপানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত কেরালায় ভয়াবহ বন্যায় মৃত্যু বাড়ছে দলের সংগে পাপনের জরুরি সভা, ঝাড়লেন রাগ রংপুর-ফেনীর এসপিসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা বদলি কিউকমের আরজে নিরব ও রিপন ফের রিমান্ডে সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই পীরগঞ্জে হামলা : তথ্যমন্ত্রী ‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী নেই কোনো নদী শাসন ব্যবস্থা বেতন আর মেয়াদ দুটোই বাড়তে যাচ্ছে ডোমিঙ্গোর

সরকারি ও ব্যাক্তিমালিকানাধীন জমি দখলকারী কামালের খুঁটির জোর কোথায়

গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন
সরকারি ও ব্যাক্তিমালিকানাধীন জমি দখলকারী কামালের খুঁটির জোর কোথায়

জেলার টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে সরকারি ও ব্যাক্তি মালিকানাধীন জমি জবরদখলের অভিযোগ উঠেছে সৌদি প্রবাসী জনৈক কামাল হোসেন শেখের বিরুদ্ধে।

সরজেমিন গিয়ে জানা গেছে কামাল হোসেন জোয়ারিয়া খাল পাড়ে পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে পাকা স্থাপনা করেছেন। উত্তর-পশ্চিম পাশে এলাকার মন্টু মন্ডলের ৪৬ শতাংশ জায়গা দখল করেছেন । এছাড়া ৬৪ শতাংশ জমি নিয়ে চলছে মতবিরোধ। এলাকাবাসীর সাথে আলাপ করে আরও জানা গেছে কামালের আসল বাড়ী গিমাডাঙ্গা গ্রামে। সেকারনে তিনি সব সময় প্রভাব বিস্তার করে চলতে চান।

ভুক্তভোগী মন্টু মন্ডল আজ শনিবার বলেন,“ কামাল ও তার ভাইয়েরা এ পর্যন্ত ১৩/১৪ টি মামলা দিয়ে হেস্তনেস্ত করেছে আমাদের। জীবনটা বিষিয়ে দিয়েছে হুমকিধামকি আর নানামুখি নির্যাতন চালিয়ে। গ্রামে কোথাও গিয়ে দাড়ানোর পথ রাখে নাই কামাল। এখানে জমি কিনে মার্কেট,গরুর ফার্ম ইত্যাদি করেছে। কিন্তু আমাদের জীবনকে কষ্ট দিয়ে করেছে জর্জরিত। কামাল বিদেশে থাকে। কিন্তু তার ভাই ফরমান ও পরিবারের অন্যান্য সদস্যরা আমাকে ও আমার ছেলেকে নিয়মিত হুমকি দিচ্ছে। আমরা খুব ভীত হয়ে কাল কাটাচ্ছি”।

এ ব্যাপারে জানতে চাইলে কামাল হোসেন মোবাইল ফোনে সকল অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন,আমার সাথে জমি নিয়ে কারো যদি দ্বন্দ থাকে সরাসরি বসে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করে নিতে পারে।
গোপালগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের এসডিই মীর শাহীনুর রহমান জানিয়েছেন খতিয়ে দেখে অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যবস্থা করা হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: