বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

সব ধরনের ফ্লাইট স্থগিত করলো সুদান

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
সব ধরনের ফ্লাইট স্থগিত করলো সুদান

সুদান আগামী ৩০ অক্টোবর পর্যন্ত অন্তর্মুখী ও বহির্মুখী সকল ফ্লাইট স্থগিত করেছে। সামরিক অভ্যুত্থানের কারণে দেশটিতে অস্থিরতা ছড়িয়ে পড়ার পর এমন সিদ্ধান্ত নেয়া হলো।

দেশটির বেসামরিক বিমানপরিবহন কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।

বেসামরিক বিমানপরিবহন কর্তৃপক্ষের মহাপরিচালক ইব্রাহিম আদলান বলেন, “দেশের বর্তমান বিশৃখলাপূর্ণ পরিস্থিতির কারণে ৩০ অক্টোবর পর্যন্ত খার্তুম বিমানবন্দরে অন্তর্মুখী ও বহির্মুখী সকল ফ্লাইট স্থগিত করা হয়েছে।”

উল্লেখ্য, সোমবার সশস্ত্র বাহিনী বেসামরিক শাসন ভেঙে দিয়ে ক্ষমতার নিয়ন্ত্রণ নেয়, গ্রেপ্তার করা হয় রাজনৈতিক নেতাদের। আর গৃহবন্দি করা হয় প্রধানমন্ত্রী আবদাল্লা হামদককে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে জরুরি অবস্থা জারি করা হয়। এই অভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভরত জনতার ওপর নিরাপত্তাবাহিনী গুলি চালায়। এতে মারা গেছেন কমপক্ষে সাত জন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮০ জন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: