শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সবচেয়ে ভয়ঙ্কর জুটি হতে যাচ্ছে ’এমএনএম’!

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
সবচেয়ে ভয়ঙ্কর জুটি হতে যাচ্ছে ’এমএনএম’!

প্রীতি কিংবা প্রস্তুতি ম্যাচের মতো করে নতুন লিগ মৌসুম শুরু করেছে পিএসজি। শীর্ষ লিগে জায়গা পাওয়া টয়েস-এর বিপক্ষে প্যারিসিয়ানরা লিগ মৌসুমের প্রথম ম্যাচে জিতেছে ২-১ গোলে। দলের হয়ে গোল করেছেন মাউরো ইকার্দি ও আশরাফ হাকিমি।

মৌসুম শুরুর ওই ম্যাচে খেলেননি নেইমার জুনিয়র। দলে ছিলেন না সের্গিও রামোস, মার্কুইনোস, ডি মারিয়া। মৌসুমের সেরা চুক্তি এখনও তো বাকি! লিওনেল মেসি’র সংগে চুক্তির আলোচনা চালিয়ে যাচ্ছে কাতারি তেলের অর্থের ওপর ভাসা ক্লাবটি।

বার্সেলোনাকে বিদায় বলে পিএসজি আসার পরে জমবে লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে জুটি। যা প্রতিষ্ঠা পেতে পারে ফুটবল ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর ত্রি-ফলা হিসেবে। মেসি-নেইমার-এমবাপ্পের জুটি যাকে বলা হচ্ছে ‘এমএনএম’।

এই জুটি ছাড়িয়ে যাবে বার্সা’য় মেসি-সুয়ারেজ-নেইমার-এর জুটি। যাবে বলা হলো ‘এমএসএন’। ছাড়িয়ে যাবে রিয়াল মাদ্রিদের রোনালদো-বেল-বেনজেমা জুটিও। যার সংক্ষিপ্ত নাম ছিলো ‘বিবিসি’ জুটি।

বার্সা’র সর্বকালের সেরা ‍ফুটবলার খ্যাতি পাওয়া মেসি পিএসজি চলে আসলে কোচ মাউরিসিও পচেত্তিনোকে সেরা একাদশ সাজানো নিয়ে মাথার ওপর দিয়ে ঝড় বয়ে যাবে। গোলবারের নিচে জিয়ানলুইজি দোনারুমা না কি কেইলর নাভাস খেলবেন। রক্ষণে অধিনায়ক মুর্কুইনোস-এর সংগে রামোস থাকবেন না কি কিম্পেবে। না কি তিনজনই সেরা একাদশে থাকবেন।

গিনি উইজনালডম না কি ডি মারিয়া। না কি দু’জনই থাকবেন একাদশে। তাহলে লিয়ান্দ্রো প্যারাদেস কোথায় খেলবেন। মেসি স্ট্রাইকার হিসেবে খেলবেন না কি উইঙ্গার হিসেবে। না কি গোলের ঠিক মুখে এমবাপ্পে’র পেছনে। এমন নানা প্রশ্নের উত্তর খুঁজে বের করতে হবে পিএসজি বসের। তাঁর আগে অপেক্ষা করতে হবে মেসি’র সংগে প্যারিসের ক্লাবটির চুক্তি চূড়ান্ত হওয়ার।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: