শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

সদ্যোজাত সন্তান ফেলে প্রেমিকের সাথে পালায়ন

যশোর প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১০ পূর্বাহ্ন

সদ্যোজাত সন্তানকে হাসপাতালে ফেলে প্রেমিকের সাথে পালিয়ে গেছেন এক তরুণী। বিরল এই ঘটনাটি ঘটেছে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর রাত ১২টা ৫১ মিনিটে যশোর শহরের স্টেডিয়ামপাড়ার জনৈক শাহিনের তরুণী স্ত্রী নিঝুম (২০) সন্তান জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন (হাসপাতালে ভর্তি রেজি. নাম্বার ৯৪১৬১৪/০৪)। পরের দিন বেলা একটার সময় অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি ছেলেশিশু জন্ম হয়। কিন্তু এর মাত্র ঘণ্টাখানেকের মাথায় শিশুটিকে হাসপাতালে রেখে নিঝুম নিখোঁজ হন। শিশুটি দুই দিন হাসপাতালের সেবিকাদের তত্ত্বাবধানে ছিল। কর্তৃপক্ষ তার স্বজনদের সন্ধান করতে থাকেন। একপর্যায়ে পুলিশের সহযোগিতায় শিশুটির নানা-নানির সন্ধান পাওয়া যায়। হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ তাদের হাতে তুলে দেয় শিশুটিকে।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহম্মেদ বলেন, শিশুটিকে পুলিশের মধ্যস্থতায় তার নানা শাহ আলম, নানি আসমা খাতুন এবং বাবা শাহিনের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতয়ালী থানার ওসি মো. তাজুল ইসলাম ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিশুটির নানা শাহ আলম বলেন, ‘২০২০ সালের ৩ মার্চ মেয়ে নিঝুমকে মাগুরা জেলার শ্রীপুরের জোকা গ্রামের সাব্বির রহমানের ছেলে শাহিনের সাথে বিয়ে দিই। বিয়ের পরে নিঝুম স্বামী শাহিনের সাথে ঢাকায় থাকতো। কিছুদিন আগে নিঝুম সন্তান প্রসব করতে মাগুরায় আসে। কিন্তু মেয়ের সাথে কীভাবে যেন পরিচয় হয় ভোলা জেলা সদরের খয়েরতলা এলাকার ইব্রাহিম নামে এক যুবকের। এই ইব্রাহিম ফুঁসলিয়ে কৌশলে নিঝুমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিঝুমের সন্তান জন্ম নেওয়ার পর ইব্রাহিম তাকে নিয়ে পালিয়েছে। আমরাসহ পুলিশ এখন ইব্রাহিম ও নিঝুমকে খুঁজছি।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিশুটি সুস্থ আছে, তবে কান্নাকাটি করছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: