সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে ১ চেয়ারম্যান, ৪ পুরুষ ও ২ নারী প্রার্থীর মনোনয়ন বাতিল ভোটে জিতেই প্রতিপক্ষ প্রার্থীর অনুসারিদের অফিস ভাংচুরের অভিযোগ রায়পুরায় নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত চরফ্যাশনে নির্বাচন-পরবর্তী হামলায় আহত ৩০ ধর্মীয় কুসংস্কার সমাজকে অন্ধকারের দিকে ধাবিত করে : মনোরঞ্জন শীল গোপাল এমপি ভোলায় যুবলীগ নেতা টিটুকে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন শিবগঞ্জে ১৫ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত গোয়ালন্দে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার দেশে এক সপ্তাহে মৃত্যু কমলেও শনাক্ত বেড়েছে ৭ শতাংশ বিরামপুরে সাড়ে ৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি সোনারগাঁয়ে নতুন ইউএনও তৌহিদ এলাহী বাগদান সম্পন্ন করলেন লিন্ডসে লোহান মাদারীপুরের রাজৈরে শিশু হত্যা মামলায় তিনজনকে মৃত্যুদণ্ড সারাদেশে হালকা কুয়াশা পড়তে পারে ফেনীর ১৩ ক্রীড়াবিদকে আর্থিক অনুদানের চেক বিতরণ ভারতের লোকসভায় বিতর্কিত কৃষি আইন বাতিলের প্রস্তাব পাস তীরে এসে তরী ডুবল ভারতের! বিদেশি সকল ভ্রমণকারীর ওপর নিষেধাজ্ঞা জাপানের পীরগঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পরিদর্শন করলেন সৌদি মন্ত্রী

সড়ক দুর্ঘটনায় প্রাক্তন মিস কেরালা এবং রানার আপের মৃত্যু

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
সড়ক দুর্ঘটনায় প্রাক্তন মিস কেরালা এবং রানার আপের মৃত্যু
মিস কেরালা এবং রানার আপের মৃত্যু

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ভারতের মিস কেরালা ২০১৯ এবং মিস কেরালা ২০১৯ রানার্স আপ-এর মৃত্যু হয়েছে। সোমবার (১ নভেম্বর) ভারতের কোচিতে ৬৬ নম্বর জাতীয় সড়কের ভিটিলা এবং এডাপ্পাল্লির মধ্যে চক্রপরম্ভুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

২০১৯ সালে মিস কেরালার শিরোপা জয়ী আনসি কবীর এ বছর মিস সাউথ ইন্ডিয়ার শিরোপাও জিতেছিলেন। আর অঞ্জনা শাহজাহান মিস কেরালার রানার আপ। ভারতের এই দুই সম্ভাবনাময়ী তারকা মডেলের মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, আনসি কবীর ও অঞ্জনা শাহজাহান কেরালায় একটি গাড়িতে যাচ্ছিলেন। ফটোশুট থেকে ফিরছিলেন তারা। হঠাৎ গাড়ির সামনে একটি সাইকেল চলে আসে। সেটিকে বাঁচাতে গিয়ে গাড়িটি সরাসরি একটি গাছে ধাক্কা খায়। আচমকা গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলেই মারা যান দুই মডেল।

এ দুর্ঘটনায় আরও দুই ব্যক্তি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক৷

২০১৯ সালে মিস কেরল প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সময়ই আনসি এবং অঞ্জনার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুজনে চিরঘুমের দেশে চলে গেলেন একসঙ্গে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: