শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বাংলার মাটি থেকে রাজাকারদের বিতাড়িত করবো: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বিগ বসে’ কি ফিরবেন শেহনাজ ২৪ ঘণ্টায় আরও ৫৩ ডেঙ্গু রোগী আক্রান্ত ভিকি-ক্যাট এর কোর্ট ম্যারেজ সম্পন্ন! জাওয়াদের প্রভাব : সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আল-আকসায় থাই সুন্দরী উত্তেজনা জেরুজালেমে সাকিবকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা ওমিক্রনের মাঝে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত যবিপ্রবির প্রথম বর্ষ ভর্তির মেধা তালিকা প্রকাশ বাংলাদেশে আবারো চালু হলো (ভিসা অন-অ্যারাইভাল) হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দরে ওমিক্রন প্রতিরোধে বাড়তি সতর্কতা হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান শিবগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৩ মরা গাছে টেন্ডারে তাজা গাছে করাত টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার ১ রাজনৈতিক ইন্ধন আছে শিক্ষার্থীদের আন্দোলনে : সেতুমন্ত্রী গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট গোয়ালন্দে ইয়াবাসহ আটক ২

সংবাদ সম্মেলন নৌকার পক্ষে কাজ করার ঘোষণা সাবেক প্রার্থীর

গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪১ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আব্দুস সামাদ খোকার পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন নৌকার সাবেক প্রার্থী সাইফুল ইসলাম। ২ নভেম্বর মঙ্গলবার দুপুরে সুন্দরগঞ্জ প্রেসক্লাবে তারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগের পূর্বের মনোনয়ন পাওয়া প্রার্থী সাইফুল ইসলাম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, উপজেলার তারাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমাকে প্রথম নৌকা প্রতীক দেন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। পরে গত ২৬ অক্টোবর আমার মনোনয়নপত্র পরিবর্তন করে তারাপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আব্দুস সামাদ খোকাকে মনোনয়ন প্রদান করেন।

আমার মনোনয়নপত্র পরিবর্তন করে আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ খোকাকে নৌকা প্রতীক দেওয়াকে সাধুবাদ জানাই। তিনি আরও বলেন, মনোনয়নপত্র পরিবর্তন করায় আমি ক্ষুদ্ধ বা হতাশ নই। দলের স্বার্থে জননেত্রী শেখ হাসিনা ও দলীয় মনোনয়ন বোর্ডের প্রতি শ্রদ্ধা এবং সম্মান রেখে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমি আমার সমর্থক ও কর্মীদের সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে নিরলসভাবে কাজ করবো। তিনি নৌকা প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে আব্দুস সামাদ খোকাকে বিজয়ী করতে সকলের প্রতি অনুরোধ জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রশিদ প্রামাণিক, তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের উপজেলা সভাপতি ছাদেকুল ইসলাম দুলাল প্রমুখ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: